দেশ

ঘুমানোর জন্য মাইনে মিলবে ১ লক্ষ

আপনি ঘুমোতে ভালোবাসেন? সামান্য সুযোগ পেলেই ঘুমিয়ে পড়তে পারেন। ঘুমের জন্য প্যাশন আছে? তাহলে আপনি তিনি যাঁকে আমরা খুঁজছি। এটা চাকরির জন্য বিজ্ঞাপন। সপ্তাহে সাতদিন, ১০০ রাত ৯ ঘণ্টা একটানা ঘুমোতে হবে। আর তাতেই মিলবেই ইনাম হিসেবে এক লক্ষ টাকা। এরকমই ইন্টার্ন চেয়ে বিজ্ঞাপন দিয়েছে বেঙ্গালুরুর সংস্থা স্টার্ট অাপ ওয়েকফিট। অবিশ্বাস্য মনে হলেও এটাই বাস্তব সত্যি। তবে এই চাকরির জন্য অফিসে যেতে হবে না বাড়িতে শুধুমাত্র টানা ৯ ঘণ্টা ঘুমাতে হবে প্রতি রাতে। শর্ত তিনটি।

সংস্থার তোষকে ঘুমোতে হবে। পাজামা পরে ঘুমোতে হবে। ওই সময় ল্যাপটপ ব্যবহার করা চলবে না। ব্যাস আর কোনও টাস্ক নেই। তাহলেই ১০০ দিন পরে পেয়ে যাবেন এক লক্ষ টাকা।  বেঙ্গালুরুর এই সংস্থা ওয়েকফিট তোষক জাতীয় সামগ্রী বানাবে। তাই মানুষের ঘুমের ধরন কী তা স্লিপ ট্র্যাকার দিয়ে ঘুমের আগে ও পরে মনিটর করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

সংস্থার অধিকর্তা চৈতন্য রামলিঙ্গে গৌড়া সাংবাদিকদের জানিয়েছেন, ঘুমের স্বাস্থ্য বোঝার জন্য এই ইন্টারনেট ব্যবস্থা করা হচ্ছে কাজ ও ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখার জন্য যে কুমির খুবই প্রয়োজন সেটা ও এর মাধ্যমে আমরা সামনে আনতে চাই। তাই আর ভেবে লাভ নেই কপাল ঠুকে অ্যাপ্লিকেশনটা করেই দিন। এই অভিনব সুখের চাকরি পেলে ক্ষতি কী!

 9,208 total views,  12 views today

2 Replies to “ঘুমানোর জন্য মাইনে মিলবে ১ লক্ষ

Leave a Reply