ভিডিও

আগামীকাল সি পি এম এর ডাকাবন্ধের বিরোধীতা করে বিজেপির পথসভা

ত্রিপুরা থেকে বিশ্বেশ্বর মজুমদার এর রিপোর্ট।দক্ষিণ ত্রিপুরা:- ৩৮ জোলাইবাড়ী মন্ডল বিজেপির উদ্দ্যোগে বাইখোড়া বাজারে এক বিক্ষোভ মিছিল ও পথসভার আয়োজন করাহয়। মঙ্গলবার বিকেল ৪ টেয় শান্তির বাজার মহকুমার অন্তর্গত বাইখোড়া বাজারে এই বিক্ষোভ মিছিল সংগঠিতহয়। আজকের এই বিক্ষোভ মিছিলের মূল লক্ষ্য আগামীকাল সি পি এম এর ডাকাবন্ধের বিরোধীতা করা। আগামীকাল দোকান পাঠ খোলাথাকছে ও আগামীকাল গাড়ীর চাকা ঘুরছেই।

এই স্লোগানকে পাথেয়করে আজকের এই বিক্ষোভ মিছিল সংগঠিত করাহয়। বিক্ষোভ মিছিলটি বাইখোড়া বাজারের বিভিন্ন পথ অতিক্রান্ত করে বাইখোড়া অটোস্টেন্ড সংলগ্ন এলাকায় এসে সকলে এক পথসভায় মিলিত হয়। আজকে এই বিক্ষোভ মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন বিজেপির দক্ষিনজেলার সভাপতি তথা সাব্রুম বিধানসভার বিধায়ক শংকর রায়, বিজেপির দক্ষিন জেলার সম্পাদক বিকাশ বৈদ্য, মনিন্দ্র বিশ্বাস, নারায়ন শীল সহ অন্যান্য নেতৃত্ব বৃন্দ।

আজকের এই পথসভায় বক্তব্য রাখতেগিয়ে বক্তারা সি পি আই এম কতৃক এইধনের উদ্দ্যোগকে ধিক্কার জানিয়েছেন। বক্তারা জানান সি পি আই এম রাজ্যের শান্তি সম্প্রতি নষ্ট করারলক্ষ্যে প্রতিনিয়ত কাজ করেযাচ্ছে। তাই সি পি আই এম কতৃক ডাকা বন্ধকে প্রত্যাহার করারজন্য বক্তারা বিশেষ আহব্বান জানান। বিজেপি কতৃক আয়োজিত আজকের এই মিছিল ও পথসভায় বিজেপি সমর্থীত কর্মীরা ব্যাপক উৎসাহের সহিত অংশগ্রহন করেন।

Loading

Leave a Reply