জেলা

ছেলে মোবাইল খারাপ করার অপরাধে বাবাকে পিটিয়ে ‘খুন’ প্রতিবেশীদের !

মোবাইল নিয়ে বচসার জের।মালদহের কালিয়াচকে যুবককে পিটিয়ে খুন। মোবাইল নিয়ে বাচ্চাদের খেলার সময় একটি মোবাইল খারাপ হয়ে যাওয়া নিয়ে বিবাদের সূত্রপাত। জানা গেছে, শনিবার রাতে ঘটনাটি ঘটে মালদহের কালিয়াচকের সুজাপুর এলাকায়। এর আগে বিকেলে 7-8 বছরের কয়েকজন শিশু নিজেদের মধ্যে মোবাইল ফোন নিয়ে খেলছিল। সেই সময় একটি মোবাইল ফোন খারাপ হয়ে যায় মোবাইল নষ্ট করার অভিযোগ উঠে আলিমুলের ছেলের বিরুদ্ধে। শিশুদের খেলার সময় মোবাইল খারাপ হওয়া নিয়ে প্রথমে বাচ্চারা নিজেদের মধ্যে বচসা বাধে।পরে ঘটনায় দুই পরিবারের মহিলাদের মধ্যে বিবাদ বেঁধে যায়। শেষে বিবাদে জড়িয়ে পড়েন দুই পরিবারের পুরুষ মানুষরা । বাচ্চারা মোবাইল খারাপ করা নিয়ে আলিমুলের  সঙ্গে প্রতিবেশী মোল্লা বাক্কাসের  তর্কাতর্কি  ও বিবাদ হয় । এর বদলা নিতে  বেশি রাতে দলবল নিয়ে আলিমুলের বাড়িতে  হানা দেয় মোল্লা বাক্কাস ।

অভিযোগ, ঘর থেকে টেনে বের করে বাঁশ, লোহার রড ও লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর করা হয় আলিমুলকে  । হামলায়  রক্তাক্ত ও অচৈতন্য হয়ে পড়লে  তাঁকে ফেলে রেখে পালায়  দুষ্কৃতীরা। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে প্রথমে সুজাপুর হাসপাতালে নিয়ে যান । সেখান থেকে  তাঁকে পাঠানো হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। এদিন সকালে মালদা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয় । এরপরে অভিযুক্তদের বিরুদ্ধে কালিয়াচক থানার দ্বারস্থ হয় মৃতের পরিবার ।

পুলিশ সূত্রে জানা গেছে , মৃতদেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই এলাকাছাড়া অভিযুক্তরা। তাদের খোঁজে শুরু হয়েছে পুলিশি তল্লাশি। 

Loading

Leave a Reply