জেলা

ছাগলের সাথে যৌনসঙ্গম, হাতেনাতে ধরে যুবককে গণধোলাই কালনায়।

ছাগলের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের চেষ্টা করেছিল পূর্ব বর্ধমানের কালনা কৃষ্ণ সিকদার নামে ওই যুবক। তার জেরে দিনভর সরগরম কালনা। ঘটনায় লজ্জায় মাথাকাটা যাচ্ছে এলাকার বাসিন্দাদের। অভিযোগ, কালনার  পূর্ব সাহাপুর টিকেপাড়ায় বাসিন্দা ভোম্বল মান্ডির বাড়িতে মদ্যপ অবস্থায় ঢুকে পড়ে কৃষ্ণ সিকদার নামে ওই যুবক। ওই আদিবাসী বাড়িতে ঢুকে একটি ছাগলের সাথে যৌন সম্পর্ক স্থাপনের  চেষ্টা করে সে।

পরে ওই যুবককে হাতেনাতে ধরে ফেলে। শুরু হয় গনধোলাই। খবর পেয়ে কালনা থানার পুলিশ গিয়ে ওই যুবককে উদ্ধার করে কালনা মহকুমা হাসপাতালে ভর্তি করে। ছি ছি রব পড়ে যায় এলাকা জুড়ে। আহত ওই যুবকের বাড়ি কালনার পূর্ব সাহাপুর কালিতলা এলাকায়।

যদিও কালনা মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন কৃষ্ণ হালদারের দাবি, মদ্যপ অবস্থায় ভুল করে সে অন্যের বাড়িতে ঢুকে পড়ে। মিথ্যে অভিযোগে তাকে এলাকাবাসীরা ধরে মারধর করে। বর্তমানে  কালনা হসপিটালে পুলিশি পাহারায় চিকিৎসাধীন কৃষ্ণ সিকদার। এলাকার বাসিন্দারা বলছেন, নিজের অপকীর্তি বুঝতে পেরে এখন নিজেকে সৎ বলে প্রমাণ করতে চাইছে কৃষ্ণ। তবে এই ঘটনাই প্রথম নয়। কয়েক বছর আগে গোরুর সঙ্গে যৌন সম্পর্ক করতে গিয়ে ধরা পড়েছিল পূর্ব বর্ধমানেরই ভাতার থানা এলাকার এক যুবক। সেই ঘটনাতেও জেলাজুড়ে জোর শোরগোল পড়েছিল। এর রেশ কাটতে না কাটতেই ফের ছাগলের সঙ্গে যৌন সম্পর্ক স্হাপনের চেষ্টার এই অভিযোগ উঠল।

Loading

Leave a Reply