জেলা

বাঁকুড়ার সম্মিলনী মেডিক্যাল কলেজে ভর্তি থাকা ইংল্যান্ড ভারত চিকিৎসকের করোনা নেই জানালো স্বাস্থ্য দপ্তর।

সারা বিশ্ব জুড়ে করোনা আতঙ্কের মধ্যে সুখবর বাঁকুড়ায়। করোনা আক্রান্ত সন্দেহে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ‘আইসোলেশন’ বিভাগে থাকা ইংল্যাণ্ড ফেরৎ চিকিৎসকের শরীরে করোনা ভাইরাসের লক্ষণ নেই। মঙ্গলবার রাতে সাংবাদিকদের এমনটাই জানালেন জেলাশাসক ডাঃ উমাশঙ্কর এস।

প্রসঙ্গত, গত ১২ মার্চ ইংল্যাণ্ড থেকে কলকাতায় ফেরা এক চিকিৎসক শল্য চিকিৎসার কাজে বাঁকুড়ায় আসেন। তিনি এখানে এসে বাঁকুড়া গোবিন্দনগর বাসস্ট্যাণ্ড সংলগ্ন একটি বেসরকারী লজে থাকছিলেন। সোমবার ঐ চিকিৎসককে করোণা আক্রান্ত সন্দেহে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের 'আইসোলেশনে' রাখা হয়। তাঁর লালারস সংগ্রহ করে পরীক্ষার জন্য পরীক্ষাগারে পাঠানো হয়। এই খবর সংবাদমাধ্যমে প্রকাশ হতেই জেলা জুড়ে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়। যদিও হাসপাতাল কর্ত্তৃপক্ষের তরফে বারংবার সাধারণ মানুষকে অযথা আতঙ্কিত না হতে অনুরোধ করা হয়েছিল।

অবশেষে সেই রিপোর্ট জেলায় এসে পৌঁছেছে। এদিন জেলাশাসক ডাঃ উমাশঙ্কর এস সাংবাদিকদের কাছে পাঠানো হোয়াটসঅ্যাপ বার্তায় জানিয়েছেন ঐ চিকিৎসের শরীরে করোনা ভাইরাসের কোন নমুনা পাওয়া যায়নি। এই খবরে স্বস্তির নিঃশ্বাস জেলা জুড়ে।

Loading

Leave a Reply