বিনোদন

সম্পূর্ণ নগ্ন শরীর, পরপর ভিডিও পোস্ট করে বিতর্কে পুনম পান্ডে

একটি ছবিতে দেখা যাচ্ছে শরীরের উপরের অংশে কোন পোষাক নেই, স্তন সম্পূর্ণ অনাবৃত, কোনরকমে হাত দিয়ে আড়াল করেছেন কিছু অংশ। আর এই ছবি তোলপাড় ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ফের সংবাদ শিরোনামে উঠে এসেছেন পুনম পাণ্ডে। এবার বয়ফ্রেন্ডের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন তিনি। এই প্রথমবারই বয়ফ্রছবিতে পুনমকে দেখা যাচ্ছে ‘টপলেস’ অবস্থায়। বুকের সামনে দুহাত দিয়ে বয়ফ্রন্ডকে পাশে নিয়ে একটি মিরর সেলফি তুলেছেন তিনি।

তবে এই বিতর্কে থেমে থাকেননি তিনি এরপরই তার ইনস্টাগ্রামে হ্যান্ডেলের তিনি এসেছেন একটি ভিডিও এবং সেই ভিডিওতে তিনি সাহসিকতার চরম পর্যায়ে পৌঁছে গেছেন। এক কথায় বলা যায় সম্পূর্ণ নগ্ন হয়েই তিনি ভিডিওটা পোস্ট করেছেন। কারিকুরির মাধ্যমে তিনি যৌন-অঙ্গগুলো কে আড়াল করলেও ভিডিও জুড়ে তিনি সম্পূর্ণ নগ্ন।

বলা বাহুল্য ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়ে গিয়েছে। সেই সঙ্গে প্রচুর সমালোচনাও জুটেছে পুনমের কপালে। এমন অশ্লীল ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় কেন শেয়ার করেছেন তিনি, উঠেছে সেই প্রশ্নও। ছবির ক্যাপশনে পুনম লিখেছেন, ‘আমি নিরামিষাশী। কিন্তু আমার বয়ফ্রেন্ড সবই খায়’। এই ক্যাপশনটি নিয়েও বিতর্ক শুরু হয়েছে। একজন মন্তব্য করেছেন, বয়ফ্রেন্ড কি আপনার কাপড়ও খেয়ে ফেলেছেন? আবার আরেকজন লিখেছেন, আপনার বয়ফ্রেন্ডকে দেখে আপনার কাকু মনে হচ্ছে। তবে প্রতিবারের মতো এবারেও কোনও মন্তব্য করেননি পুনম পাণ্ডে।

এরআগেও তিনি টপলেস ছবি বা ভিডিও পোস্ট করেছেন,কিন্তু এই ভিডিও সকলকে ছাপিয়ে দিয়েছে।তাকে এবার সম্পূর্ণ নগ্ন ভিডিও পোস্ট করতে দেখা গেল। এই ভিডিও তার ভক্তদের মনে বিতর্কের সৃষ্টি করেছে।অনেকেই তার সাহসী মানসিকতার প্রশংসা করেছেন কিন্তু অনেকেই তার এই ভিডিও দেওয়ার জন্য সমালোচনা করেছেন।

Loading

Leave a Reply