রাজ্য

করোনায় বাংলায় আরও ২ জনের মৃত্যু, মৃত বেড়ে ৫, আক্রান্তের সংখ্যা ৩১।

ফের করোনার বলি বাংলার ২। হাওড়ার ৬২ বছরের ওই বৃদ্ধ চিকিৎসা চলাকালীন মারা গেলেন। অন্যদিকে মঙ্গলবার রাতেই এনআরএসে আরও একজন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। এ নিয়ে বাংলায় মৃত্যুর সংখ্যা গিয়ে দাঁড়ালো ৫। জানা গেছে, নভেল করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে চিকিৎসা চলছিল ওই বৃদ্ধের। তাঁর নমুনাও পাঠানো হয়েছিল ল্যাবে। আজ রাতে রিপোর্ট আসে, পজিটিভ। ততক্ষণে মারা গিয়েছেন তিনি।

হাসপাতাল সূত্রের খবর, ৬২ বছরের এই ব্যক্তিকে গতকাল ভর্তি করানো হয় এনআরএস-এ। জ্বর ও শ্বাসকষ্ট ছিল তাঁর। আজ, মঙ্গলবার অবস্থার অবনতি হলে পরিবার বেলভিউ হাসপাতালে নিয়ে যেতে চেয়েছিল। কিন্তু করোনা সংক্রমণের সন্দেহ থাকায় এবং আইসোলেশনে ভর্তি থাকায়, রোগীকে অন্যত্র সরানোর অনুমতি দেননি হাসপাতাল কর্তৃপক্ষ। অপেক্ষা ছিল রিপোর্ট আসার। রিপোর্ট আসার আগেই সব শেষ। মারা গেলেন হাওড়ার ষাটোর্ধ্ব ওই ব্যক্তি। সূত্র থেকে জানা গেছে, হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলাকালীন মারা গেলেন।

অন্যদিকে বাংলায় আক্রান্তের সংখ্যাও ক্রমশ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। মঙ্গলবার রাতে ফের নতুন করে দুই হাসপাতালে ভর্তি হয়েছেন। মধ্যে একজন মহিলাও আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। সূত্রের খবর ওই মহিলা দমদমের আই এল এস হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে,ওই মহিলা ২৩ ফেব্রুয়ারি ইতালীর মিলান থেকে বাড়ি ফেরেন। তারপর ১ মাস বাড়িতে ছিলেন তিনি। ২০ মার্চ তার জ্বর আসে ওই মহিলার। ২৮ তারিখ দমদমের এই বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। এনিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৩১।

পাশাপাশি এগরাতেও করোনায় আরও একজন আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে নয়াবাদের যে প্রৌঢ় চিকিৎসকের পরিবারে বিয়েবাড়িতে অংশ নিয়েছিলেন সেই চিকিৎসকেরই শ্যালক আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

 269 total views,  3 views today

Leave a Reply