জেলা দেশ

হুগলিতে ফের করোনায় আক্রান্ত ২, ভর্তি শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে

হুগলিতে ফের করোনায় আক্রান্ত হলেন ২ জন। আক্রান্ত দুজনেই শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ভর্তি। এনিয়ে হুগলিতে করোনায় আক্রান্ত হলেন ৩ জন। সূত্র থেকে জানা গেছে , ৬ জন শেওড়াফুলির পরিবারের ও ১ জন দিল্লির নিজামুদ্দিন থেকে ফেরত শ্রীরাম্পুর হাসপাতালে ভর্তি ছিলেন।তাদের রিপোর্টের পর ২ জনের করোনায় পজিটিভ রিপোর্ট এসেছে। অন্যদিকে বাংলায় মৃত্যুর সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৫।
জানা গেছে, নভেল করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে চিকিৎসা চলছিল ওই বৃদ্ধের। তাঁর নমুনাও পাঠানো হয়েছিল ল্যাবে। আজ রাতে রিপোর্ট আসে, পজিটিভ। ততক্ষণে মারা গিয়েছেন তিনি।


হাসপাতাল সূত্রের খবর, ৬২ বছরের এই ব্যক্তিকে গতকাল ভর্তি করানো হয় এনআরএস-এ। জ্বর ও শ্বাসকষ্ট ছিল তাঁর। আজ, মঙ্গলবার অবস্থার অবনতি হলে পরিবার বেলভিউ হাসপাতালে নিয়ে যেতে চেয়েছিল। কিন্তু করোনা সংক্রমণের সন্দেহ থাকায় এবং আইসোলেশনে ভর্তি থাকায়, রোগীকে অন্যত্র সরানোর অনুমতি দেননি হাসপাতাল কর্তৃপক্ষ। অপেক্ষা ছিল রিপোর্ট আসার। রিপোর্ট আসার আগেই সব শেষ। মারা গেলেন হাওড়ার ষাটোর্ধ্ব ওই ব্যক্তি।
সূত্র থেকে জানা গেছে, হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলাকালীন মারা গেলেন।
অন্যদিকে, বাংলায় আক্রান্তের সংখ্যাও ক্রমশ লাফিয়ে লাফিয়ে বাড়ছে। মঙ্গলবার রাতে ফের নতুন করে চারজন করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। মধ্যে একজন মহিলাও আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। সূত্রের খবর ওই মহিলা দমদমের আইএলএস হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে,ওই মহিলা ২৩ ফেব্রুয়ারি ইতালির মিলান থেকে বাড়ি ফেরেন। তারপর ১ মাস বাড়িতে ছিলেন তিনি। ২০ মার্চ তার জ্বর আসে ওই মহিলার। ২৮ তারিখ দমদমের এই বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। এনিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়ালো ৩৩।


পাশাপাশি এগরাতেও করোনায় আরও একজন আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। জানা গিয়েছে নয়াবাদের যে প্রৌঢ় চিকিৎসকের পরিবারে বিয়েবাড়িতে অংশ নিয়েছিলেন সেই চিকিৎসকেরই শ্যালক আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

 979 total views,  2 views today

Leave a Reply