দেশ

লকডাউন দু’সপ্তাহ বাড়ানোর দাবিতে প্রধানমন্ত্রীকে চিঠি মুখ্যমন্ত্রীর

২ সপ্তাহ লকডাউনের সময়সীমা বৃদ্ধির আর্জি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিলেন তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর ১৪ এপ্রিলের পরিবর্তে ৩রা জুন পর্যন্ত দেশে লকডাউনের মেয়াদ বৃদ্ধির ইচ্ছাপ্রকাশ করেন তিনি। সোমবার এক সাংবাদিক বৈঠকে চন্দ্রশেখর রাও জানান,”এখন দেশের অর্থনীতি নয়, আগে দেশকে এই মারণ ভাইরাসের কবল থেকে মুক্ত করতে হবে। আর তা লকডাউন ছাড়া সম্ভব নয়।”

তিনি চান ১৪ এপ্রিলের পর লকডাউনের সময়সীমা বৃদ্ধি করা হোক আরও কিছুদিন। এই আরজিই তিনি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। মুখ্যমন্ত্রী আরও বলেন, পরে অর্থনীতিকে চাঙ্গা করা যাবে। কিন্তু জীবন চলে গেলে তা আর ফিরিয়ে দিতে পারব না। সম্পূর্ণ লকডাউন ছাড়া করোনার মোকাবিলা করা সম্ভব নয়। এখন যদি লকডাউন তুলে দেওয়া হয় তাহলে আমরা এই পরিস্থিতির মোকাবিলা করতে পারব না।”

প্রসঙ্গত, দেশে ক্রমশই বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা। মঙ্গলবার সকাল পর্যন্ত দেশে আক্রান্তের সংখ্যা চার হাজার ছাড়িয়েছে। মৃতের সংখ্যা ১০০ ছাড়িয়েছে। স্বাস্থ্য মন্ত্রকের তরফ থেকে সংক্রমিত এলাকাগুলিকে ইতিমধ্যে চিহ্নিত করে তা সিল করে দেওয়াও শুরু হয়ে গেছে। নতুন করে তেলেঙ্গানা যাতে নতুন করে করোনা বেগ দিতে না পারে তার দাবিতেই প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছেন এই রাজ্যের মুখ্যমন্ত্রী।

Loading

Leave a Reply