বিনোদন

লকডাউনে দিনের যেকোনো সময় উপভোগ করুন সেক্স আর পেয়ে যান তার উপকারিতা

লকডাউন এ আপনি এখন প্রায় গৃহবন্দী, সারাদিন সময় কাটছে বাড়িতে। তাই লজ্জায় মোড়ক থেকে বেরিয়ে এসে হয়ে যাক না যৌনতায় ভরা কিছু রোমাণ্টিক সকাল বা সাহসী দুপুর অথবা মধ্যরাতের আদম্যতা। শুধুমাত্র আপনার যৌনতাকে রাত্রে আটকে না রেখে উপভোগ করুন লকডাউনের লম্বা ছুটিকে।

শুধুমাত্র সারাবছর ধরে নির্দিষ্ট সময়ের যৌনতাকে ছাপিয়ে যেকোনো সময় আপনার যৌনতা হয়ে উঠতে পারে রোমাঞ্চকর। বিভিন্ন গবেষণায় উঠে এসেছে দিনের বিভিন্ন সময়ের যৌনতা কেন প্রয়োজনীয় তার ব্যাখ্যা। নীচে রইল তার ব্যাখ্যা—

১) সকালে কফির কাপে নয়, ঘুম ভাঙুক যৌনতায়। কারণ সকালের অর্গাজমে শরীরে ইস্ট্রোজেনের মাত্রা বেড়ে যায় এবং তা শরীরের প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। 

২) যাঁরা বাড়িতেই আছেন, যাঁদের সকালে উঠেই কাজে-কর্মে দৌড়তে হচ্ছে না অথবা যাঁদের নাইট-শিফট আছে তাঁরা মাঝ-সকালে যৌনতায় মেতে উঠতেই পারেন। সারা বছর এই সুযোগ পান না ভেবেই তৃপ্তি আসবে শরীর-মনে। 

৩) দুপুরের শুরুতেই যৌনতায় সবচেয়ে বেশি তৃপ্তি হয়। বিশেষ করে দেখা গিয়েছে যে দুপুর ১টা থেকে ৫টার মধ‌্যে যৌনতায় মেয়েরা সেরা অর্গাজম পেয়ে থাকেন। তাছাড়া লাঞ্চের ঠিক পরে সেক্স করলে বাকি দিনটা খোশমেজাজে কাটে। 

৪) দুপুরের পর বিকেলে আর একবার যৌনতায় মেতে ওঠাই যায়। এর পর একটা ছোট্ট ঘুম। তবেই সারা সন্ধে কাটানোর এনার্জি পাওয়া যাবে ভাল। 

৫) সন্ধে জমে উঠলে, যৌনতাও জমে ওঠে। ডিনারের আগে যৌনতায় শরীর তো চাঙ্গা হয়ই, খিদেও বাড়ে। ডিনারের ঠিক পরের যৌনতা তো আরও ভাল। যৌন উত্তেজনা বাড়ায় এমন খাবার যদি থাকে মেনুতে তো কথাই নেই। 

৬) দিনের শেষ হোক মধ্যরাতের যৌনতায়। অন্ধকার গাঢ় হলে, চারপাশ নিস্তব্ধ হলে যৌন চাহিদাও বাড়ে। সবচেয়ে বড় কথা, এর পরে ঘুমটি হয় দিব্যি। 

Loading

Leave a Reply