জেলা দেশ রাজ্য

স্ত্রীকে দেখতে ৯ দিন সাইকেল চালিয়ে দিল্লি থেকে কাঁথি এলেন স্বামী

করোনার জেরে শ্বশ্বরবাড়িতে আটকে স্ত্রী। আর স্ত্রীর অনুপস্থিতি মানতে পারছিলেন না স্বামী। ৯ দিন সাইকেল চালিয়ে দিল্লি থেকে রাতের বেলায় শ্বশুর বাড়িতে আসে জামাই।আর গ্রামবাসী সে খবর জানতে পেরেই ক্ষোভে ফেটে পড়লেন। ঘটনাটি পূর্ব মেদিনীপুরের কাঁথি এক নম্বর ব্লকের। জানা গেছে, করঞ্জি গ্রামের সুরেন্দ্রনাথ ভূঞ্যার বাড়িতে সোমবার রাতে আসে তাঁর জামাই। সাত বছর আগেই মেয়েকে দিল্লিতে বিয়ে দেন তিনি দিল্লির বাসিন্দা পারভিন তিওয়ারির সঙ্গে। তাদের একটি পাঁচ বছরের কন্যা সন্তান আছে।

গত ছয় মাস আগে পারভিনের স্ত্রী ও মেয়ে দিল্লি থেকে বাপের বাড়ি কাঁথিতে চলে আসে। তারপর পারভিনের শ্বশুর বাড়িতে আসার কথা ছিল, কিন্তু লকডাউনের জন্য যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার কারণে সে বাধ্য হয়েই ৯ দিন সাইকেল চালিয়ে গতকাল রাতে তার শ্বশুর বাড়িতে এসে পৌঁছায়। শ্বশুরবাড়িতে জামাইয়ে আসার ঘটনা সকাল বেলায় পাড়া প্রতিবেশীরা জানতে পারলে এলাকায় শোরগোল শুরু হয়ে যায়।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও প্রশাসন হাজির হয়। গ্রামবাসীদের একটাই দাবি, জামাইকে গ্রাম থেকে আপাতত ১৪দিন চলে যেতে হবে। তারপরই পুলিশ আধিকারিকরা দিল্লি থেকে আসা পরভীন তিওয়ারিকে সরিয়ে নিয়ে যায় স্থানীয় নয়াপুট কোয়ারেন্টাইন সেন্টারে।

Loading

Leave a Reply