বিনোদন

তাঁর গানের রিমেক হওয়ায় ক্ষুব্ধ এ আর রহমান, ক্ষোভ উগরে দিলেন টুইটারে

তার গানের রিমেক বার করায় রীতিমত যুদ্ধ বিখ্যাত সঙ্গীত পরিচালক এ. আর.রহমান। তার গানে রিমেক করায় তিনি তার সমস্ত রাগ উগরে দিয়েছেন তার টুইটার হ্যান্ডেলে। অস্কারজয়ী এই তারকা ক্ষোভ প্রকাশ করে টুইটারে লিখেছেন, ‘শর্টকাটে কিছুই করা যায় না। দুই শতাধিক বাদ্যযন্ত্রী নিয়ে ৩৬৫ দিন ধরে মেধা খাটিয়ে ভালো গান তৈরির চেষ্টা করি যেন প্রজন্ম থেকে প্রজন্মে টিকে থাকে। পরিচালক, সুরকার ও গীতিকার এবং অভিনয়শিল্পী, নৃত্য পরিচালক ও প্রোডাকশনের লোকজনের পরিশ্রম মিলে একটা সুন্দর কাজ দাঁড়ায়। অনেক ভালোবাসা আর প্রার্থনা রইলো সবার প্রতি।’

‘দিল্লি-সিক্স’ ছবির জন্য ‘মাসাকলি’ শিরোনামের একটি গানের সুর ও সংগীতায়োজন করেছিলেন আর রাহমান। ২০০৯ সালে মুক্তি পেয়েছিলো সিনেমাটি। তার ১১ বছর পর এবার গানটির বিমেক প্রকাশিত হয়েছে। নতুন গানটির নাম দেওয়া হয়েছে ‘মাসাকলি ২.০’। তনিষ্ক বাগচির সংগীতায়োজনে এটি গেয়েছেন তুলসি কুমার ও সাচেত ট্যান্ডন।

বুধবার (৮ এপ্রিল) ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘মাসাকালি’ গানের রিমেক ‘মাসাকালি ২.০’। গানটির দৃশ্যায়ন করা হয়েছে নতুন গল্পে। যেখানে অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা ও তারা সুতারিয়া। আর এটি দেখেই চটে গিয়েছেন সুরকার এআর রাহমান।

এআর রাহমানের সঙ্গে একমত প্রকাশ করেছে তার ভক্তরাও। একজন লিখেছেন, ‘ক্ল্যাসিক একটি জাদু এটি পুণরায় তৈরি করা সম্ভব নয়।’

Loading

Leave a Reply