জেলা রাজ্য

Breaking News:-এবার করোনার বলি আসানসোলের ১ বৃদ্ধ ! মৃতের সংখ্যা বেড়ে ৬।

রাজ্যে ফের করোনার বলি ১। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল পশ্চিম বর্ধমান জেলার আসানসোলের এক বৃদ্ধর । জানা গেছে, তিনি পেশায় কোয়াক ডাক্তার ছিলেন। বেশকয়েকদিন তিনি দুর্গাপুরের ১টি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন বলে খবর। বৃহস্পতিবার রাতে বেসরকারি ল্যাবরেটরি থেকে পরীক্ষা করে তাঁর রিপোর্ট করোনা পজিটিভ আসায় তাঁকে দুর্গাপুরে করোনা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শুক্রবার ভোরে সেখানেই তাঁর মৃত্যু হয়। এই মৃত্যুর পরেই জেলাজুড়ে শোরগোল পড়ে যায়।

এমনকি বৃদ্ধের সংস্পর্শে আসা ৩০ জনকে আইসোলেশন ও কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।অন্যদিকে বৃহস্পতিবার রাতে আসানসোল জেলা হাসপাতালের আইসোলেশনে থাকা এক বৃদ্ধেরও মৃত্যু হয়েছে। তাঁর নমুনা সংগ্রহ করা হলেও এখনও রিপোর্ট আসেনি।প্রশাসন সূত্রে জানা গেছে, করোনা সংক্রমণ থাকা অবস্থায় যে বৃদ্ধের মৃত্যু হয়েছে, তাঁর সংস্পর্শে আসা বাসিন্দাদের খুঁজে বের করা হচ্ছে। এখনও পর্যন্ত ৩০ জনকে চিহ্নিত করা হয়েছে।বাকিদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে,৩১ মার্চ প্রথম তিনি অসুস্থ হন। জ্বর, সর্দি বাড়লে ৪ এপ্রিল তাঁকে দুর্গাপুরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অসুস্থতা বাড়লে তাঁকে ৬ এপ্রিল সেই হাসপাতালেই ভর্তি করা হয়। পরে শারীরীক অবস্থার অবনতি হলে তাঁর নমুনা করোনা পরীক্ষা জন্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার রাতে রিপোর্ট পজিটিভ আসে। এরপরেই তাঁকে দুর্গাপুরের অদূরে যে বেসরকারি মেডিক্যাল কলেজ হাসপাতালটিকে করোনা হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার সকালে সেখানেই তাঁর মৃত্যু হয়। যে বেসরকারি হাসপাতালে ওই বৃদ্ধ চিকিৎসাধীন ছিলেন, সেখানকার তিনজন চিকিৎসক ও বেশ কিছু নার্সকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। পরিবারের লোকদের বাড়িতেই কোয়ারেন্টাইন করে রাখা হয়।

Loading

Leave a Reply