জেলা

আরামবাগ পুরসভার পক্ষ থেকে পেট্রল পাম্পে ঝোলানো হল ‘নো মাস্ক নো পেট্রল’র পোস্টার

বাড়ি থেকে বেরনোর সময় মুখে মাস্ক পরা বাধ্যতামূলক করেছে সরকার৷ সেই নিয়ম যাতে সাধারণ মানুষ মানতে বাধ্য হন, তার জন্য নো মাস্ক, নো পেট্রল-ডিজেলের ভাবনা৷ সেই জন্য নো মাস্ক, নো পেট্রল কর্মসূচির ভাবনা৷ গাড়িতে তেল ভরার সময় কারোর মুখে মাস্ক না থাকলে ওই গাড়িতে তেল দেওয়া যাবে না৷ হুগলির আরামবাগে পৌরসভার পক্ষ থেকে পেট্রোল পাম্পে এই নোটিশ ঝোলানো হল।



প্রসঙ্গত,রাজ্যে হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। বিভিন্ন জেলা হাসপাতাল এবং মেডিকেল কলেজ ও হাসপাতালগুলিতেও করোনা সন্দেহে রোগী ভর্তির সংখ্যা বাড়ছে। সর্বত্রই কড়া সতর্কতা নেওয়া হয়েছে। সামাজিক দূরত্ব বজায় রাখার পরামর্শ দিয়েছে রাজ্য এবং কেন্দ্র। বিভিন্ন বাজার, মার্কেটে টানা হয়েছে লক্ষন রেখা। যতটা সম্ভব ধীরে ধীরে সামাজিক দূরত্ব বজায় রেখেই চলছে কেনাকাটা। দেশ জুড়ে লকডাউন চলছে। বিভিন্ন বাজার, মার্কেটে নোটিশ জারি করা হয়েছে সতর্কতা অবলম্বন করে আসতে হবে। সরকারি নির্দেশ মেনে চলতে হবে। হ্যাণ্ডগ্লাভস ব্যবহার করতে হবে। সঙ্গে মাস্ক ও বাধ্যতামূলক করা হয়েছে।এবারে পেট্রোল পাম্পেও পড়লো সেই সচেতনতামূলক নোটিশ।


এই বিষয়ে পৌরপ্রধান স্বপন নন্দী বলেন, মানুষের মধ্যে বাড়তি সচেতনতা বৃদ্ধি করতেই এই উদ্যোগ। আগামীদিনে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে অভিনব উদ্যোগ নেওয়া হবে। এদিন আরামবাগ পুরসভার পক্ষ থেকে নোটিশ ঝোলানো হল।

Loading

Leave a Reply