জেলা

আরামবাগ মহকুমায় নতুন করে আক্রান্ত ৭, মোট আক্রান্ত গিয়ে দাঁড়াল ২০

একলাফে বিশ স্পর্শ করল আরামবাগ মহকুমায় করোনা আক্রান্তের সংখ্যা। নতুন করে শনিবার মহকুমায় ৭ জন আক্রান্ত হয়েছেন বলে সূত্রের খবর। জানা গেছে, ৭ জনের বাড়ি খানাকুল বিধানসভা এলাকায়। সূত্র থেকে জানা যাচ্ছে, এরমধ্যে খানাকুল ১ নম্বর ব্লকের ১ জন এবং খানাকুল দু’নম্বর ব্লকের ৬ জনের পজেটিভ রিপোর্ট মিলেছে। এরআগে বৃহস্পতিবার একসঙ্গে ১৩ জনের শরীরে করোনা পজিটিভ মিলেছিল। একদিন পের হতে না হতেই আজ নতুন করে ৭ জন আক্রান্ত হওয়ায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২০।

আরামবাগ মহকুমা পজেটিভের মধ্যে ২০ জনের মধ্যে ১৮ জন খানাকুল বিধানসভা এলাকার, ১ জন পুড়শুড়া বিধানসভা এবং ১ জন আরামবাগ বিধানসভা এলাকার। ইতিমধ্যেই খানাকুলের বিস্তীর্ণ এলাকা কনটাইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে।
সূত্রের দাবি, এখনও পর্যন্ত মোট ৮ টি এলাকাকে কনটাইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। খানাকুলের বিভিন্ন এলাকায় বাজারসহ দোকানপাট বন্ধ করার নির্দেশ দিয়েছে প্রশাসন। বিশেষজ্ঞরা বলছেন, পরিস্থিতি যেদিকে যাচ্ছে আগামী কয়েকদিনের মধ্যেই আরামবাগ মহকুমা রেড জোন হয়ে যেতে পারে। খানাকুল ছাড়া আরামবাগ শহরসহ বিভিন্ন এলাকায় সেই অর্থে লকডাউন একপ্রকার উঠে গেছে। এরকম পরিস্থিতিতে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে আক্রান্তের সংখ্যা । এখন দেখার প্রশাসন আরামবাগ মহকুমা নিয়ে কোনও কঠিন পদক্ষেপ গ্রহণ করে কিনা। যে সূত্রে থেকে খবর পাওয়া গেছে সেই সূত্র অনুযায়ী ৭ জন নতুন আক্রান্তই পরিযায়ী শ্রমিক। খানাকুল বিধানসভা ছাড়াও তারকেশ্বর আজ নতুন করে আক্রান্তের খবর পাওয়া গেছে। যদিও সরকারি ভাবে এখনও পর্যন্ত কেউ মুখ খোলেনি। দিনের পরদিন আক্রান্তের সংখ্যা বাড়ায় উদ্বেগের মাত্রাটাও বাড়ছে।

 881 total views,  12 views today

Leave a Reply