জেলা ছাড়িয়ে ভিন জেলায় গিয়ে আত্মঘাতী নবদম্পতি। ঘটনার তীব্র চাঞ্চল্য ছড়ালো আরামবাগ শহরের বৃন্দাবনপুর এলাকায়। মৃত বধুর নাম রাখি প্রামানিক ও স্বামীর নাম অর্জুন দোলুই। হাওড়ার ডোমজুড় এলাকাতে গিয়ে আত্মঘাতী হয়েছে অর্জুন-রাখি বলে পুলিশ সূত্রে খবর।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আরামবাগ শহরের ১ ওয়ার্ডের রাখি প্রামাণিকের সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল বাড়ি লাগোয়া অর্জুন দোলুইয়ের। কয়েকদিন আগে তারা বিয়েও করে নিয়ে এলাকা থেকে একপ্রকার গা ঢাকা দেয়। নাবালিকা হওয়ায় পরিবারের তরফে অভিযোগ দায়ের করা হয় আরামবাগ থানায়। এরপর অর্জুনের মাকে আটক করে আরামবাগ থানার পুলিশ। পাশাপাশি বিভিন্ন সময় প্রচণ্ড চাপ আসছিল অর্জুনের কাছে বলেই অভিযোগ। প্রায় ২০ দিন আগে বাড়ি থেকে অন্যত্র চলে যায় অর্জুন ও রাখি। সূত্রের খবর এই চাপ সহ্য করতে না পেরেই নাকি নবদম্পতি হাওড়া ডোমজুড়ে আত্মঘাতী হয়। খবর আসে আরামবাগ থানায়। পুলিশ তড়িঘড়ি শনিবার এলাকায় গিয়ে পরিবারের লোকজনকে বিষয়টি জানায়।

স্থানীয়দের একটি সূত্র থেকে জানা গেছে, ২৬ জানুয়ারি বাড়ি থেকে চলে গিয়েছিল দুজনেই। কয়েকদিন আগে তাদের বিয়েও হয়। সোশ্যাল সাইটে এনিয়ে ছবিও পোস্ট করে অর্জুন। কিন্তু তারপরেও কেন এই ধরনের ঘটনা ঘটল তা সকলের কাছেই অজানা। তবে মৃত্যুর কারণ নিয়ে ধোঁয়াশায় পরিবারের লোকজন। পুলিশ পরিবাররের সদস্যদের নিয়ে ডোমজুড়ের উদ্দেশ্যে রওনা দিয়েছে।

 4,824 total views,  50 views today