রাজ্য

দিলীপ ঘোষকে ‘গবেট’ বলে কটাক্ষ সুজন চক্রবর্তীর

দিলীপ ঘোষ গবেট। তাঁর কথা বলার ধরনও অসভ্যের মতো। এনআরসি নিয়ে শুধুই বাজার গরম করছেন তিনি। এভাবেই রাজ্য বিজেপি এবং রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে আক্রমণ করলেন বামপন্থী নেতা সুজন চক্রবর্তী। বাঁকুড়ায়একটি সভায় যোগ দিয়ে এদিন রাজ্যের শাসক দল ও কেন্দ্রের শাসকদলের তীব্র বিরোধিতা করেন তিনি। বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী এনআরসি নিয়ে এত কথা বলছেন আর দিল্লী গিয়ে বলছেন ওটা অসমের বিষয়।

ইতিমধ্যে এনআরসির কারণে বেশ কয়েকজন মানুষ মারা গেছেন এ রাজ্যে। আস্তে আস্তে রাজ্যের মানুষ এনআরসি নিয়ে আতঙ্কগ্রস্থ হয়ে পড়ছেন। তৃণমূল বিজেপির সব সেটিং করা আছে। ওরা রাজ্যে এসে চিৎকার করবে আর কেন্দ্রে গিয়ে চুপিচুপি বন্ধুত্ব করবে। বামপন্থীরা সর্বতোভাবে এর বিরোধিতা করবে। যদি এ রাজ্যে এনআরসি করতে হয় তাহলে বিজেপিকে লাশের ওপর দিয়ে এনআরসি করতে হবে।

বামপন্থীরা এনআরসি প্রতিরোধের জন্য জীবন দিয়ে দেবে। উল্লেখ্য বিজেপি ইতিমধ্যেই ঘোষণা করেছে এ রাজ্যে তারা ক্ষমতায় এলে এনআরসি হবেই। আর তারপর থেকে এনআরসি নিয়ে হৈচৈ চলছে এই রাজ্যে। সুজন চক্রবর্তী বলেন দেশে একাধিক বড় বড় সমস্যা। অর্থনীতি ডুবে যাচ্ছে, বেকারদের কর্মসংস্থান, একটার পর একটা কারখানা বন্ধ হচ্ছে, এইসব থেকে নজর ঘোরাতেই বিজেপি এনআরসি ইস্যুকে সামনে নিয়ে আসছে।

5,382 total views, 1 views today

Leave a Reply

error: Content is protected !!
%d bloggers like this: