Uncategorized

আরামবাগে ফের ছিনতাই, খোয়া গেল মহিলার সোনা ও টাকা

কামারপুকুর থেকে আরামবাগ আসার পথে কালিপুর বাসষ্ট্যান্ডে বাস থেকে নামার সময় ছিনতাই। এক মহিলা যাত্রীর ব্যাগ থেকে ছিনতাই হয়ে গেল সোনার গয়না সহ নগদ টাকা। ঘটনার জেরে বুধবার সকালে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ছিনতাইয়ের অভিযোগে তিন ব্যক্তিকে আটক করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, কামারপুকুর এলাকার বাসিন্দা মমতা সেন এদিন সকালে হাওড়া যাওয়ার জন্য বাসে করে আরামবাগের দিকে আসছিলেন। কালিপুরে বাসস্ট্যান্ডে নামার সময় হঠাৎই দুই ব্যক্তি তার ব্যাগের ভেতরে থাকা সোনার হার ও নগদ টাকা নিয়ে চম্পট দেয়। বিষয়টি জানার পরেই কান্নায় ভেঙে পড়েন তিনি। মমতাদেবী বলেন, তার ব্যাগে সোনার হার ছিল। যার মূল্য ৩০ হাজার টাকার বেশি। পাশাপাশি ব্যাগে থাকা বাড়ির চাবি ও নগদ আটশো টাকা নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। তিনি তার দুই মেয়েকে নিয়ে হাওড়া উদয়নারায়নপুরের দিকে যাওয়ার জন্য বেরিয়ে ছিলেন। তার মেয়েরা তাকে বলে বাসে বিভিন্ন জিনিস চুরি হচ্ছে। তাই সে মোবাইলটি ব্যাগে ঢুকিয়ে রেখেছিল। যথেষ্ট সচেতনও ছিল তারা। কিন্তু তারপরেও ঘটে গেল বিপত্তি।

এ বিষয়ে আরামবাগের এসডিপিও অভিষেক মন্ডল বলেন, পুলিশ উপযুক্ত তদন্ত শুরু করেছে। সার্বিক দিক খতিয়ে দেখে এর পিছনে কোন চক্র কাজ করছে তা বের করব।

Loading

Leave a Reply