দেশ

ওয়াংখেড়ে স্টেডিয়ামে করোনা লড়াইয়ে কোয়ারেন্টাইন সেন্টার, সম্মতি দিল কর্তৃপক্ষ

দেশে-বিদেশের বিভিন্ন স্টেডিয়ামের পাশে এবার জুড়ে গেল ওয়াংখেড়ে স্টেডিয়ামের নামও। ভারতের বিশ্বকাপজয়ের স্মৃতিবিজড়িত ওয়াংখেড়ে স্টেডিয়ামে এবার কোয়ারেন্টিন সেন্টার হতে চলেছে। করপোরেশনের তরফে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের (‌এমসিএ)‌ কাছে এ মর্মে চিঠি গিয়েছে। এমসিএ কর্তৃপক্ষ জানিয়ে দিয়েছেন, তাঁরা তৈরি।
জানা গেছে, করোনাভাইরাসে ভারতের সবথেকে বিপর্যস্ত রাজ্য মহারাষ্ট্র। তার মধ্যে সবথেকে বেশি বিপদ মুম্বইয়ে। রোজই যে হারে আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে তাতে নতুন বড়সড় কোয়ারেন্টিন সেন্টার দরকার ছিলই। রোজই বিদেশ থেকে প্রচুর মানুষ এসে নামছেন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে যে সুযোগসুবিধা রয়েছে তাতে এখানে সহজেই কোয়ারেন্টিন সেন্টার করা যাবে। এ কারণেই মহারাষ্ট্র সরকার, বৃহণ্মুম্বই করপোরেশনের পাশাপাশি স্থানীয় মিউনিসিপ্যালিটির তরফেও এমসিএর কাছে আবেদন করা হয়।

শুক্রবার রাতে এমসিএ সচিব সঞ্জয় নায়েক ‌জানালেন, ‌হ্যাঁ, আমরা চিঠি পেয়েছি। আপাতত সব খেলাই থেমে রয়েছে। তাই আমাদের এই স্টেডিয়াম এবং তার সংলগ্ন সবকিছুই পড়ে রয়েছে অব্যবহৃত অবস্থায়। এই অতিমারিকে রুখতে আমাদের সবাইকে এগিয়ে আসতেই হবে। তাই আমাদেরও কোনও আপত্তি নেই। আমরা পুরোপুরি তৈরি। সরকার এবং স্থানীয় প্রশাসনের তরফে যে সাহায্য আমাদের কাছে চাওয়া হবে তা আমরা দিতে প্রস্তুত।

Leave a ReplyCancel reply