জেলা

কাকদ্বীপে করোনার থাবাতে আক্রান্ত তিন

কাকদ্বীপ: রাজ্য-কেন্দ্র মন কষাকষির মধ্যেই আবারও মিলল করোনা আক্রান্ত৷ কলকাতা শহর ছেড়ে এবার করোনা ভাইরাস থাবা বসাল সুন্দরবন এলাকায়৷ দক্ষিণ ২৪ পরগনা জেলার কাকদ্বীপ মহকুমায় তিন ব্যক্তির করোনা পজিটিভ রিপোর্ট মিলেছে৷




জানা গিয়েছে, আক্রান্তরা বামানগর রথতলা, ৯ নম্বর গোবিন্দপুর এবং ৫ নম্বর ঘেরি হালিশহরের বাসিন্দা। এই তিন ব্যক্তি জ্বর সর্দি-কাশি নিয়ে কাকদ্বীপ হাসপাতালে ভর্তি হন৷ চিকিৎসকরা তাদের প্রাথমিক চিকিৎসা করেন। উপসর্গ থাকায় পরীক্ষার জন্য লালারসের নমুনা নিয়ে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছিল।




শনিবার এসএসকেএম থেকে তাদের নমুনার রিপোর্ট আসে৷ তাতে দেখা গিয়েছে প্রত্যেকেই করোনা পজিটিভ৷ এরপরেই চিকিৎসকরা প্রশাসনের সহযোগিতা নিয়ে অ্যাম্বুলেন্সে চাপিয়ে তড়িঘড়ি তাদেরকে বাড়ি থেকে তুলে নিয়ে রাজারহাট সিএনসি তে ভর্তি করেন। একই সঙ্গে তাদের বাড়ির লোকজনকে এবং রোগীদের সংস্পর্শে যারা এসেছিল তাদের প্রত্যেককে পুলিশ চিহ্নিত করে কোয়ারেন্টিন সেন্টারে পাঠানোর ব্যবস্থা করেছে৷ পাশাপাশি কাকদ্বীপ হাসপাতালের জরুরি বিভাগ ছাড়া সমস্ত পরিষেবা আপাতত বন্ধ রাখা হয়েছে। তবে খবর পাওয়া গিয়েছে, আক্রান্ত ওই তিন রোগী বর্তমানে সুস্থ আছেন।



Leave a ReplyCancel reply