জেলা

কাটোয়ায় প্রেমিককে সঙ্গে নিয়ে মশারির দড়ি দিয়ে স্বামীকে খুন করল স্ত্রী

লকডাউনের মধ্যেই প্রেমিককে সাথে নিয়ে মশারির দড়ি দিয়ে শ্বাসরোধ করে স্বামীকে খুন করল স্ত্রী। মৃতের নাম মাধব বাগ (৩৬)। তাঁর বাড়ি কাটোয়া থানার জগদানন্দপুর গ্রামে। ঘটনার পরই মৃতের স্ত্রী সোমা বাগকে গ্রেপ্তার করেছে কাটোয়া থানার পুলিস। ঘটনায় অভিযুক্ত প্রেমিকের খোঁজ চালাচ্ছে পুলিস। মৃতদেহ উদ্ধার করে পুলিস বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পুলিস ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাটোয়া-২ ব্লকের জগদানন্দপুরের দক্ষিণপাড়ার বাসিন্দা পেশায় দিনমজুর মাধববাবু বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়া সেরে স্ত্রী ও তাঁর মেয়ে রিঙ্কু এবং ছেলে ব্রজেশকে নিয়ে একই ঘরে ঘুমাচ্ছিলেন। শুক্রবার ভোরে মাধববাবুর ভাই যাদব মাঠে কাজে যাওয়ার জন্য ডাকাডাকি করলে ভিতর থেকে সোমা দরজা খুলে দেয়। এরপর মাধববাবুকে মৃত অবস্থায় দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। মৃতের ভাইয়ের অভিযোগ, ঘরের মধ্যে দাদাকে বউদি ও তার প্রেমিক মিলে শ্বাসরোধ করে খুন করেছে। বউদির সঙ্গে এক যুবকের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

জানা গিয়েছে, মাধববাবুরা তিনভাই একই বাড়িতে আলাদাভাবে থাকেন। প্রতিবেশীদের একাংশ জানান, সোমার সঙ্গে গ্রামেরই এক যুবকের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। দু’জনকে প্রায়ই একসঙ্গে গ্রামে ঘুরতে দেখা যেত। এর আগে গ্রামের কয়েকজন তাদের বিভিন্ন জায়গায় বসে গল্প করতেও দেখেছেন। গ্রেপ্তার হওয়ার পর পুলিসের কাছে স্বামীকে খুনের কথা স্বীকার করে নেয় সোমা। মাধববাবুর ছেলে ব্রজেশ বলে, কী করে এমন ঘটনা ঘটল তা বুঝতে পারছি না। সকালে ঘুম থেকে উঠে বাবাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি। ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিস পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

Leave a ReplyCancel reply