জেলা

বাঁকুড়ার সোনামুখিতে দাদুর স্মৃতিতে দুঃস্থদের ত্রাণ বিলি নাতনির

দাদুর স্মৃতির উদ্দেশ্যে অসহায় মানুষদের পাশে চন্দ্রানী মুখার্জী ও তার পরিবার। দাদুর স্মৃতির উদ্দেশ্যে অসহায় দীন-দরিদ্র সাধারণ মানুষদের পাশে দাঁড়িয়ে সামাজিক মূল্যবোধের পরিচয় দিলেন সোনামুখী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা চন্দ্রানী মুখার্জী ও তার পরিবার। নোবেল করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের জন্য দেশজুড়ে লকডাউন চলছে। আর এইরকম কঠিন পরিস্থিতির মুখোমুখি হয় কাজ হারিয়ে সবথেকে বেশি সমস্যার সম্মুখীন হতে হয়েছে দিন আনা-দিন খাওয়া সাধারণ মানুষগুলোকে।



বর্তমান কঠিন পরিস্থিতিতে সেই সমস্ত সাধারণ মানুষগুলোর পাশে দাঁড়িয়ে তাদের জন্য কিছু করতে পারলে এর থেকে ভালো আর কি হতে পারে। আর তাই তাদের অসহায়তার কথা চিন্তা করে আজ ধানশিমলা পঞ্চায়েত ধ্যাৎকি ডাঙ্গা গ্রামের ১০০ টি পরিবারের হাতে চাল-ডাল, সোয়াবিন, সবজি, মুড়ি সহ প্রয়োজনীয় সামগ্রী তুলে দেওয়া হয়। তাদের এই মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকল শুভবুদ্ধি সম্পন্ন সাধারণ মানুষ।




এই সাহায্য পেয়ে পরিবারগুলি বর্তমান কঠিন পরিস্থিতিতে অনেকটাই উপকৃত হবেন তা আর বলার অপেক্ষা রাখে না। সোনামুখী পৌরসভার পৌরপিতা সুরজিৎ মুখোপাধ্যায়ের পরিবারের এই মানবিক মুখকে সকলেই স্বাগত জানিয়েছেন। আজকের এই সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুরজিৎ মুখোপাধ্যায়ের পরিবারের সদস্যরা এবং ধানশিমলা পঞ্চায়েতের প্রধান ও সোনামুখী ব্লক সভাপতি ইউসুফ মন্ডল সোনামুখী পৌরসভা 11 নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ঝিলিক দত্ত। পৌরপিতা সুরজিৎ মুখোপাধ্যায়ের কন্যা চন্দ্রানী মুখার্জী বলেন, প্রতিবছর দাদুর স্মৃতির উদ্দেশ্যে এ ধরনের সামাজিক কাজ করে থাকি। কিন্তু এবছর লক ডাউননের জন্য করা হয়নি। আর তাই এদিন দাদুর স্মৃতির উদ্দেশ্যে ১০০ জন মানুষকে নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দিলাম।


Loading

Leave a Reply