বিশ্ব

বন্ধু পত্নীর সাথে ৭৭ বার সহবাস করার পরেও গর্ভবতী করতে না পারায় মামলা দায়ের করলেন পুলিশ বন্ধু।

বিয়ের পর পুলিশকর্মী বহু চেষ্টাতেও সন্তানের মুখ দেখতে পাননি। তাই মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন। বহু প্রচেষ্টাতেও স্ত্রী গর্ভবতী না হওয়ার বন্ধুর সাথে নতুন যুক্তি করেন। বন্ধু পুলিশকর্মীকে বলে সমস্যা তার। যদি বন্ধুকে দায়িত্ব দেওয়া হয় তাহলে বন্ধু তার স্ত্রীকে গর্ভবতী করতে পারবে। বন্ধুর প্রস্তাব মেনে নেয় পুলিশকর্মী। শুরু স্ত্রীকে গর্ভবতী করার নতুন প্রচেষ্টা। পুলিসকর্মীর ওই বন্ধু ৭৭ বার বন্ধু পত্নীর সাথে সহবাস করেন। তার পরেও বন্ধু পত্নী গর্ভবতী না হওয়ায় তিতি বিরক্ত হয়ে প্রতারণার মামলা দায়ের করেন তানজানিয়ার পুলিশকর্মী দারিয়াস মাকামবাকো।

জানা গেছ , বিয়ের ছয় বছরে পর সন্তান না হওয়ায় অদ্ভুত এক ফন্দি আসে দারিয়াসের মাথায়।তিনি বন্ধু ইভান্স মাস্তানোর দ্বারস্থ হন দারিয়াস। বন্ধুকে অনুরোধ জানিয়ে বলেন, আমার স্ত্রীকে অন্তঃসত্ত্বা করতে হবে। প্রথমে রাজি না হলেও, ২০ লাখ তানজানিয়ান সিলিং অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬০ হাজার টাকায় রাজি হন ইভান্স। শর্ত, আগামী ১০ মাসে সপ্তাহে তিনবার শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হবে।মোট ৭৭ বার শারীরিক সম্পর্কে লিপ্ত হন ইভান্স। তবে ফল মেলেনি। পরে চিকিৎসকরা জানান, ইভান্সও দারিয়াসের মতো বন্ধ্যা। যদিও চিকিৎসকদের এই দাবি স্বীকার করতে রাজি নন ইভান্স। কারণ তার দুই সন্তান রয়েছে।

পরে অশান্তির জেরে ইভান্সের স্ত্রী স্বীকার করতে বাধ্য হন, ওই সন্তানেরাও ইভান্সের নয়। বরং তার ভাই এডওয়ার্ডের। দারিয়াস মাকামবাকো এই যুক্তিতে খুশি হননি। টাকা ফেরত চেয়ে মামলা করেন বন্ধু ইভান্সের বিরুদ্ধে। তবে ইভান্সের দাবি, ‘আমি কোনো ধরনের গ্যারান্টি দিইনি। তাহলে টাকা ফেরত কেন দেবো?’ ঘটনা প্রকাশিত হতেই বিশ্বজুড়ে চাঞ্চল্য ছড়ায়।

Loading

Leave a Reply