খেলা জেলা

কাটোয়ার অনুষ্ঠিত হয়ে গেল ফুটবল প্রতিযোগিতা

রাহুল রায়,পূর্ব বর্ধমানঃ কাটোয়া ২নং ব্লক তৃনমূল যুব কংগ্রেসের উদ্যোগে ঁতুহিন সামন্ত স্মৃতি বিজয়ী ট্রফি এবং ঁঅন্নপূর্ণা গড়াই স্মৃতি বিজিত ট্রফি ফুটবল প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে খেলা অনুষ্ঠিত হল মেঝিয়ারী সতীশ চন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ের মাঠে আজ। ফুটবল খেলা উপলক্ষে ঢাকের বাজনা সহযোগে মাঠ পরিক্রমা করা হয়। চুরান্ত পর্বের খেলায় মুখোমুখি হয় ন’নগর অম্বুজা স্পটিং ক্লাব ও দাঁইহাট ফুটবল একাডেমি। এই খেলায় ন’নগর অম্বুজা স্পটিং ক্লাব ৩-০ গোলে দাঁইহাট ফুটবল একাডেমিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হল। ন’নগর স্পটিং ক্লাব ঁতুহিন সামন্ত স্মৃতি বিজয়ী ট্রফি ও ১০হাজার টাকা জয়লাভ করে।

দাঁইহাট ফুটবল একাডেমি ঁঅন্নপূর্ণা গড়াই স্মৃতি বিজিত ট্রফি ও ৭হাজার টাকা প্রাইজ মানি পাই। উদ্বোধক রূপে উপস্থিত ছিলেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চট্টোপাধ্যায়। সম্মানীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা,মন্তেশ্বরের বিধায়ক সৈকত পাঁজা,কাটোয়া ২নং পঞ্চায়েত সমিতির সভাপতি নিষাদ সামন্ত,কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার,দাঁইহাট পৌরসভার পৌরপ্রধান শিশির মন্ডল,জেলা পরিষদের সদস্য তুষার সামন্ত,কাটোয়া মহকুমা ক্রিড়া সংস্থার সম্পাদক রঞ্জিৎ চ্যাটার্জী,করুই গ্ৰাম পঞ্চায়েতের প্রধান মমতা মালিক,বিশিষ্ট সমাজসেবী পিন্টু মন্ডল,কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি অচিন্ত্য মন্ডল।

এই খেলা দেখার জন্য উপস্থিত ছিলেন কাটোয়া ২নংব্লক তৃণমূল কংগ্রেসের নেতৃত্ববৃন্দ ও যুব তৃণমূল কংগ্রেসের নেতৃত্ববৃন্দ।ফুটবল খেলাকে ঘিরে উন্মাদনা চোখে পড়ার মত। অসংখ্য ক্রীড়ামোদী দর্শক মাঠে উপস্থিত হয়ে খেলার আনন্দ উপভোগ করেন।

 327 total views,  4 views today

Leave a Reply