জেলা

মনুয়াকাণ্ডের ছায়া পূর্বস্থলীতে, যুবক খুনে গ্রেপ্তার স্ত্রী ও প্রেমিক

মনুয়াকাণ্ডের ছায়া এবার পূর্বস্থলীতে। পরকীয়ার জেরে প্রেমিককে দিয়ে স্বামীর নলি কেটে খুন করাল স্ত্রী। ঘটনায় দুজনকেই গ্রেপ্তার করেছে পূর্বস্থলী থানার পুলিশ। বুধবার ধৃতদের কালনা মহকুমা আদালতে পাঠানো হলে সাতদিন পুলিস হেফাজতে রাখার নির্দেশ দেন বিচারক। পুলিসের দাবি, পরকীয়ার সম্পর্কের  জেরেই প্রেমিককে দিয়ে স্বামীর নলি কেটে খুন করিয়েছে স্ত্রী। ধৃতদের নাম আকিলা বিবি ও তার প্রেমিক ওয়াসিম শেখ(২৮)। পিলা পঞ্চায়েতের উত্তর শ্রীরামপুরে ওয়াসিমের বাড়ি। পুলিস সূত্রে জানা গিয়েছে, সোমবার পাটুলি রেলগেটের কাছে বস্তাবন্দি পচাগলা মৃতদেহ উদ্ধার করে পূর্বস্থলী থানার পুলিস।

তদন্তে নেমে পুলিস জানতে পারে মৃত যুবকের নাম সাবের আলি শেখ (২৬)। তাঁর বাড়ি খড়দত্তপাড়ায়। বিয়ের পর উত্তর শ্রীরামপুরে ঘরজামাই থাকতেন সাবের। এক বছর আগে তিনি কেরলে শ্রমিকের কাজে গিয়েছিলেন। ওই সময় স্ত্রী আকিলা বিবির সঙ্গে প্রতিবেশী যুবক ওয়াসিমের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। এরপর স্বামী ফেরার কথা শুনেই প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে তাকে খুনের ছক কষে আকিলা। ৪০ দিন আগে কেরল থেকে শ্বশুরবাড়িতে আসে সাবের। ওই রাতেই আকিলা বিবির সঙ্গে যুক্তি করে গলার নলি কেটে সাবের আলিকে খুন করে ওয়াসিম।

প্রমাণ লোপাটের জন্য মৃতদেহ একটি প্লাস্টিকের বস্তায় ভরে তাদের বাড়িরই সেপটিক ট্যাঙ্কে রেখে দেয়। কিন্তু কয়েকদিন পরই সেখান থেকে দুর্গন্ধ বের হতে শুরু করে। এরপরই এলাকার লোক সন্দেহ করতে পারে, এই ভয়ে দেহটি পাটুলি রেললাইনের পাশে ফেলে দেয় তারা। পুলিস পরের দিন মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। মৃতের মা পুলিসের কাছে খুনের অভিযোগ করেন।

 366 total views,  10 views today

Leave a Reply