দেশ

লকডাউন চলাকালীন নাবালিকাকে গণধর্ষণ, ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

লকডাউন চলাকালীন ও গণধর্ষণের ঘটনায় উত্তাল ঝাড়খন্ড। লকডাউনের মধ্যে রাস্তায় বেরিয়ে চরম খেসারত দিল ১৬ বছরের এক নাবালিকা। এই ধর্ষণের ঘটনায় তার নিজের বন্ধু সহ মোট ১০ জনের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। ভুলিয়ে ভালিয়ে তাঁকে জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয় মেয়েটিকে। এ ঘটনা ঘটেছে ঝাড়খন্ডের দুমকা জেলায়।

মেয়েটির বন্ধু সহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, FIR দায়ের করা হয়েছে এবং স্পেশ্যাল তদন্ত শুরু হয়েছে। খুব শীঘ্রই অভিযুক্তদের গ্রেফতার করা হবে।

পুলিশের কাছে ওই কিশোরী বয়ান দিয়ে জানিয়েছে, তাঁর দুই বন্ধু তাঁকে বাইকে করে গ্রামের কাছে কারুদিহ মোড়ে নামিয়ে দেয়। সেখান থেকে সে অন্য এক বন্ধুকে ফোন করে তাঁকে বাড়ি নিয়ে যেতে বলে। ওই কিশোরীর বক্তব্য অনুযায়ী বন্ধুটি অপর এক অপরিচিত ব্যক্তিকে সঙ্গে নিয়ে বাইকে করে সেখানে উপস্থিত হয়।কিশোরী জানায়, বন্ধুটি বলে লকডাউনের জন্য সব জায়গায় নাকাচেকিং চলছে। তাই সে তাঁকে জঙ্গলের মধ্যে একটা শর্টকার্ট দিয়ে নিয়ে যাবে। এতে কিশোরী কোনও আপত্তি করেনি। আর এখানেই ঘটে যায় ভুল।জঙ্গলের মধ্যে কিশোরী দেখে তাঁদের জন্যই আরও ৮ জন অপরিচিত ব্যক্তি সেখানে অপেক্ষা করছে। এরপর তাঁর বন্ধু সহ মোট ১০ জন একে একে ওই কিশোরীকে ধর্ষণ করে বলে অভিযোগ। একসময় কিশোরী জ্ঞান হারিয়ে ফেলে। পরের দিন সকালে জ্ঞান ফিরে কিশোরী দেখে তাঁকে জঙ্গলের মধ্যে ফেলে রেখেই চলে গিয়েছে সকলে। কোনওক্রমে নিজেকে বাইরে বের করে কিশোরী স্থানীয় কিছু মানুষকে দেখতে পায়, তারাই তাঁর বাবা-মায়ের কাছে খবর পাঠায়। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখনও ওই কিশোরী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Loading

Leave a Reply