ভিডিও

লকডাউন পরিস্থিতিতে নারী শ্রমিকদের পাশে দাঁড়ালেন সালমান খান

মানবদরদী বলে বারবার উঠে এসেছে সালমান খানের নাম।বিভিন্ন সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে তাকে। দেশের করোনা পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে আবারো দিনমজুরদের পাশে দাঁড়ালেন সালমান খান। এমনকি যে কোনো সংকটে ফিল্ম ইন্ডাস্ট্রির অসহায়দের ত্রাতা হিসেবে ছিলেন এই অভিনেতা।



বিশ্বজুড়ে মহামারী করোনার এই সংকটকালে ইতোমধ্যেই প্রায় ২৫ হাজার দিনমজুরের দায়িত্ব একাই নিজের কাঁধে তুলে নিয়েছেন বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খান। এবার আরো ৫০ জন নারী শ্রমিকের পাশে দাঁড়ালেন এই সুপারস্টার। সম্প্রতি মুম্বাইয়ের মালেগাঁও থেকে জরুরি ফোন পাওয়ার পর সেখানকার ৫০ জন নারী শ্রমিকের খাবার ও নিত্যপ্রয়োজনীয় জিনিসের ব্যবস্থা করেছেন সালমান খান।


তার টিম গ্রাউন্ড রিসার্চ করে সেই ৫০ নারী শ্রমিকের হাতে সাহায্য তুলে দিয়েছে। এই তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সালমানের ব্যক্তিগত ম্যানেজার। করোনার এই দুর্যোগকালে যখনই কেউ সমস্যায় পড়ছেন, সালমান তখনই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন বলে জানান তিনি। এদিকে কদিন আগেই জানা গেছে করোনা সংক্রমণ রুখতে বন্ধ রয়েছে সালমান অভিনীত ও প্রযোজিত ছবি ‘রাধে’ এর শুটিং। কিন্তু তার পরেও ছবির সঙ্গে যুক্ত কর্মীদের টাকা দিচ্ছেন এই অভিনেতা।


Loading

Leave a Reply