জেলা

অজয়ে স্নান করতে নেমে তলিয়ে গিয়ে দুই বোনের মৃত্যু

কেতুগ্রামে মামার বাড়িতে বেড়াতে এসে অজয় নদে স্নান করতে নেমে তলিয়ে গেল দুই বোন। পরে তাঁদের মৃতদেহ উদ্ধার হয়। মঙ্গলবার দুপুরে দুই বোনের মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়ে গ্রাম। মৃতদের নাম শ্রীলতা ঘোষ(২০) ও শ্রীলেখা ঘোষ(১৬)। তাঁদের বাড়ি মঙ্গলকোটের সারি গ্রামে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর ১২টা নাগাদ কেতুগ্রাম-২ ব্লকের বারান্দা গ্রামে দুই মামাতো বোন পল্লবী মণ্ডল ও পায়েল মণ্ডলের সঙ্গে শ্রীলতা এবং তাঁর ছোট বোন শ্রীলেখা অজয় নদে স্নান করতে গিয়েছিলেন। এরপর চারজনেই অজয়ে তলিয়ে যান। ঘটনার পর চিৎকার শুনে স্থানীয় কিছু যুবক ছুটে এসে পল্লবী এবং পায়েলকে জল থেকে উদ্ধার করতে পারলেও বাকি দুজনের খোঁজ পাওয়া যায়নি। পরে কেতুগ্রাম থানার পুলিস ঘটনাস্থলে আসে। গ্রামের লোকজন অজয়ে অনেকক্ষণ খোঁজাখুঁজির পর দুই বোনকে উদ্ধার করে কেতুগ্রাম ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র ও কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক দুই বোনকেই মৃত বলে ঘোষণা করে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলকোটের সারি গ্রামের বাসিন্দা স্বরূপ ঘোষের দুই মেয়ে বিএ তৃতীয় বর্ষের ছাত্রী শ্রীলতা ও মাধ্যমিকের ছাত্রী শ্রীলেখা দু’দিন আগে বারান্দা গ্রামে তাঁদের মামা প্রণব মণ্ডলের বাড়িতে বেড়াতে আসেন। এরপর এদিন মামার মেয়েদের সঙ্গে অজয়ে স্নান করতে গিয়েছিলেন। মর্মান্তিক এই ঘটনার পর সারি গ্রাম থেকে মৃত দুই বোনের বাবা ও মা ছুটে আসেন। তাঁরা কথাবলার শক্তি হারিয়ে ফেলেছেন। মৃতদেরর এক আত্মীয় বলেন, দু’জনেই এভাবে শেষ হয়ে যাবে ভাবা যায় না। প্রসঙ্গত, কেতুগ্রামে অজয় নদে এর আগেও এক দুগ্ধ ব্যবসায়ীর বালির গর্তে আটকে পড়ে মৃত্যু হয়। কয়েকমাসের ব্যবধানে এই দুটি ঘটনা ঘটায় বালির কারবার নিয়ে ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা।

Loading

Leave a Reply