October 30, 2020

প্রস্তুতি ম্যাচে নেমেই ছন্দে মেসি, দলে ফিরলেন কুতিনহো

তিনি মাঠে নেমে গেলে পারিপার্শ্বিক আর কোনও কিছুই প্রভাব ফেলে না। ফোকাশ থাকে শুধু তাঁর খেলায়। সেই কারণেই বোধহয় তিনি বিশ্বের অন্যতম সেরা। তিনি লিয়লেন মেসি। চরম ডামাডোলের পর বার্সায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি। চরম ডামাডোলের পর বার্সায় থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি। যদিও প্রস্তুতি ম্যাচে নেমেই নিজের ভূমিকায় অবতীর্ণ হলেন ফুটবলের রাজপুত্র। প্রথম প্রস্তুতি ম্যাচেই চেনা ছন্দে পাওয়া গেল মেসিকে। তার খেলার প্রশংসা করলেন নতুন কোচ কোম্যানও। তবে এই প্রস্তুতি ম্যাচে ২২ জনের দলে কোচ সু্য়ারেজ ও ভিদালকে রাখেননি।

প্রসঙ্গত কোচ হিসেবে নির্বাচিত হওয়ার পরেই ওমান স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন সুয়ারেজ ও ভিদালকে এই মরশুমে তিনি দলের রাখছেন না। তাই পার্টস আছেরে জুবেন্তাস বা এসি মিলানের যাওয়ার কথা হচ্ছিল সুয়ারেজের। তবে মেসি বার্সাতেই থেকে যাওয়ায় মত বদলান কোচ। সুয়ারেজকে তিনি দলে রেখেই পরিকল্পনা সাজাচ্ছেন বলেও জানিয়ে দেন।

তবে প্রস্তুতি ম্যাচে সুয়ারেজের না থাকা নতুন করে সেই জল্পনাকে উসকে দিল। অন্যদিকে এক বছরের লোনে বায়ার্ন মিউনিখে খেলার পর ফের পুরনো দলে ফিরে এলেন ব্রাজিলিয়ান ফিলিপে কুটিনহো। বাদশা নতুন কোচ জানিয়ে দিয়েছেন এই মরশুমে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে কুতিনহো। এদিন প্রস্তুতি ম্যাচে নেমেই সেই ছন্দে দেখা গেল ব্রাজিলিয়ানকে।

Sponsor Ad

 137 total views,  6 views today