জেলা

হেডফোনের বলি ২ যুবক, ট্রেনের ধাক্কায় প্রান হারাল মোবাইলরত যুবকরা।

কানে হেডফোন থাকায় কোনও হুঁশ ছিল না। যার পরিণতিতে মর্মান্তিক ভাবে প্রাণ গেল দুই কিশোরের। বুধবার বছরের শুরুর দিনে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের রামনগর থানার দিঘা-তমলুক রেল লাইনের ওপর। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

রেল পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সন্ধ্যে নাগাদ দিঘা তমলুক রেল লাইনের বিরামপুরের কাছে রেললাইনের ওপর বসে মোবাইলে গেম খেলায় মেতে উঠেছিল বিরামপুরের বাসিন্দা অপূর্ব দাস ও ফতেপুরের সুব্রত পাত্র। দু’জনের কানেই ছিল হেডফোন। তাদের বয়স ১৮ এবং ২০ বছর। ঠিক সেই সময় দিঘা থেকে হাওড়ার উদ্দেশ্যে ছুটে আসছিল কান্ডারী এক্সপ্রেস ট্রেন। আচমকাই রেল ট্রাকের ওপর দুই যুবককে দেখতে পেয়ে চালক বারেবারে হর্ন বাজাতে থাকে। তারপরেও সজোরে ব্রেক কষে। কিন্তু ততক্ষণে ট্রেনের ধাক্কায় ছিটকে পড়েছে তারা।

ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় ২ জন। এই ঘটনার পরে দাঁড়িয়ে পড়ে ট্রেনটিও। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে আসে দিঘা জিআরপি পুলিশ। তাঁরা এসে মৃতদেহদুটি উদ্ধার করে নিয়ে যাওয়ার পর পুনরায় ট্রেনটি তার গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেয়। স্থানীয়দের জানা গেছে, ওই দুই যুবক নিয়মিত মোবাইল গেম খেলায় আসক্ত হয়ে উঠেছিল। প্রায়শই মোবাইলে কথা বলতে বলতে গেম খেলত তারা। সেই মোবাইল গেম খেলাই এদিন কাল হল বলে মনে করছেন স্থানীয়রা। ঘটনার জেরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Loading

Leave a Reply