বিনোদন

মল্লিক পরিবারে আসছে নতুন অতিথি, মা হচ্ছেন কোয়েল

এক সময় বাঙালি ছেলেদের ক্রাশ কোয়েল মল্লিক এবার মা হতে চলেছেন। শনিবার তাদের ৬ বছরের বিবাহ বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে এমন কথাই জানালেন কোয়েল মল্লিক। প্রযোজক স্বামী নিসপাল সিং রানের সাথে কোয়েল মল্লিকের বিবাহিত জীবনের ছ’বছর পার হয়েছে। আর সেই ছয় বছরের বিবাহ বার্ষিকীতেই সুখবর দিলেন কোয়েল। সোশ্যাল মিডিয়ায় তিনি জানালেন “সময়ের সঙ্গে আমার শরীরে একটা নতুন জীবনের স্পন্দন শুনতে পাচ্ছি। আমাদের সন্তান এই গ্রীষ্মেই ভূমিষ্ঠ হতে চলেছে।

তাই খুশির হাওয়া মল্লিক পরিবারে। অত্যন্ত খুশি রঞ্জিত মল্লিক দাদু হওয়ার খুশিতে ভরপুর। এর অাগে বেশকিছু সময় জানা গিয়েছিল কোয়েল এবং নিসপাল এর সম্পর্কে ফাটল দেখা দিয়েছে। এমনকী বিবাহ বিচ্ছেদ ঘটতে পারে। যদিও কোয়েল মল্লিক সমস্ত সংশয় দূর করে জানিয়েছিলেন সেটি সম্পূর্ণ মিথ্যা রটনা। এর আগেও বেশ কিছু সময় গুজব উঠেছিল কোয়েল মল্লিক মা হতে চলেছেন। কিন্তু এবার কোয়েল মল্লিক নিজেই জানিয়ে দিলেন তিনি আসলে সন্তানসম্ভবা। সামনের গ্রীষ্মেই আসতে চলেছে মল্লিক পরিবারের নতুন অতিথি।

তবে কোয়েল মল্লিকের ক্যারিয়ারে কোনও ক্ষতি হবে না বলেই মনে করা হচ্ছে। কারণ এই মুহূর্তে কোনও ছবির শুটিং হচ্ছে না তার। গত বছরে শেষ ছবি মিতিনমাসি বক্স অফিসে সাফল্য এনে দিয়েছিল। তাই কোয়েলের সময় এখন বেশ ভালোই কাটছে। তবে প্রশ্ন উঠছে কোয়েল মল্লিক ভবিষ্যতেও অভিনয়ের জগতে থাকতে পারবেন! নাকি ঐশ্বর্যের মতো তার অভিনয় জীবন শেষ হয়ে যাবে! তবে কোয়েলের ফ্যানেরা প্রত্যেকেই চাইছে কোয়েল সুস্থ স্বাভাবিক ভাবে তার সন্তানের জন্ম দিক।

Loading

Leave a Reply