জেলা

রাস্তা নির্মাণ সংক্রান্ত বিবাদে দুই মহিলাকে নির্মমভাবে মারধরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

ধ্রুব জ্যোতি মহন্ত, দক্ষিণ দিনাজপুর:- দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর ব্লকের নন্দনপুর গ্রামে প্রধানমন্ত্রী গ্রামীণ সড়ক যোজনার রাস্তার সংস্কারের কাজ শুরু করা নিয়ে চরম ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়।নন্দনপুর মোড় থেকে হাঁপুনিয়া মোড় পর্যন্ত রাস্তা সংস্কারের কাজ শুরু শুরু হলেই এদিন উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

এলাকার বাসিন্দা অভিযোগকারী স্মৃতিকণা দাসের অভিযোগ তার জমির উপর দিয়ে রাস্তা তৈরী হওয়ায় তিনি রাস্তা তৈরী করতে বাধাদেন ঠিকাদার সংস্থাকে।অভিযোগ সেখানে গ্রামের কয়েকজন নির্মম ভাবে ওই মহিলাকে ও তার দিদিকে পেটায় এবং তাকে শ্লীলতাহানি করে। বর্তমানে ওই অভিযোগকারী মহিলা গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন ।এদিন সকাল থেকেই অভিযোগ কারীকে নির্মম ভাবে হাত ,পা বেঁধে পেটানোর ভিডিও ভাইরাল হতেই রাজ্যজুড়ে নিন্দার ঝড় উঠেছে বিভিন্ন মহলে। রবিবার সকালে ওই অভিযোগকারী মহিলা গঙ্গারামপুর থানায় তৃণমূল নেতা অমল সরকার ঝন্টু সহ মোট পাঁচজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনার পর চাপের মুখে রবিবার দিন চার নম্বর নন্দনপুর এলাকার তৃণমূল নেতা তথা, উপপ্রধান অমল সরকার সরকারকে দল থেকে বহিষ্কার করে জেলা তৃণমূল নেতৃত্ব।
ঘটনার প্রতিক্রিয়ায় বালুরঘাটের BJP সাংসদ সাংসদ সুকান্ত মজুমদার বলেন, “দলীয় ওই কর্মীকে তৃণমূল কর্মীরা খুব মারধর করেছে । এই ধরনের আচরণ তৃণমূল কর্মীরাই করতে পারে । মধ্যযুগীয় বর্বরতা আমরা ইতিহাসের পাতায় পড়েছি । একজন মহিলার সঙ্গে এরকম অমানবিক আচরণ তৃণমূল করতে পারে । পশ্চিমবঙ্গে মহিলারা কী অবস্থায় আছেন এদের দেখলে বোঝা যায় । মমতা বন্দ্যোপাধ্যায়ের পতন যে ঘনিয়ে এসেছে সেটা বোঝা যাচ্ছে ।”

Loading

Leave a Reply