রাজ্য

লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা,বাংলায় সংখ্যা বেড়ে হলো ১৮

ভারতবর্ষে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা। এদিকে পশ্চিমবঙ্গেও আক্রান্তের সংখ্যা একদিনে লাফিয়ে লাফিয়ে বাড়ছে।গতকাল করোনা আক্রান্ত হয়েছেন আরও দুজন। নিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়েছিল ১৭ জন।

ইতিমধ্যেই ভারতবর্ষে আক্রান্তের সংখ্যা ১০০০ এর কাছাকাছি। ভারতবর্ষের রোজই মৃতের সংখ্যা বাড়তে থাকায় উদ্বেগ বাড়াচ্ছে সরকারের। এদিকে দেশে রোজই গড়ে ১০০  জন করে ভারতবর্ষে আক্রান্ত হচ্ছেন মানুষ। এদিকে প্রত্যেকটি রাজ্যের লকডাউন সফল করতে কড়া হাতে ময়দানে নেমেছে পুলিশ প্রশাসন। যদিও নতুন করে আক্রান্তের সংখ্যা কোনওভাবেই কমছে না। তাই এই মুহূর্তে একটাই উপায় বাড়ির বাইরে বের না হওয়া। জানা গিয়েছে, গতকাল ৫৬ বছরের প্রৌঢ় ও ৭৬ বছরের বৃদ্ধ এই মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার পর নাইসেড সূত্রে খবর, উত্তরবঙ্গের এক মহিলার পজেটিভ এসেছে ।

কালিম্পংয়ের বাসিন্দা ওই মহিলার চেন্নাই-যোগ রয়েছে। স্বাস্থ্য দফতরেরও খবর, চেন্নাই থেকে রাজ্যে ফেরার পরে মহিলার প্রবল শ্বাসকষ্ট শুরু হয়। তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজের মেডিসিন বিভাগে চিকিৎসকেরা ভর্তি করেন। এখনও পর্যন্ত উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে নমুনা সংগ্রহের প্রক্রিয়া শুরু হয়নি। সে কারণে এ দিন মহিলার নমুনা পরীক্ষার জন্য নাইসেডে পাঠানো হয়। রিপোর্টে করোনা-পজ়িটিভ ধরা পড়ে

Loading

Leave a Reply