জেলা

লকডাউনে স্ত্রীর সাথে ব্যাডমিন্টন খেলার সময় বিষ্ণুপুরে ছাদ থেকে পড়ে মৃত্যু স্বামীর

‘লকডাউনে’ গৃহবন্দি থাকার সময়ে বাড়ির ছাদে স্ত্রীকে সঙ্গে নিয়ে ব্যাডমিন্টন খেলার সময় পড়ে গিয়ে মৃত্যু হল স্বামীর। মৃতের নাম দুলালচন্দ্র দে (৬১)। বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ১৮ নম্বর ওয়ার্ডের শালবাগান এলাকার ঘটনা। তিনি অবসরপ্রাপ্ত শিক্ষক ছিলেন।
স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার বিকালে শিক্ষক বাড়ির ছাদে তাঁর স্ত্রী ও ছেলেকে নিয়ে ব্যাডমিন্টন খেলছিলেন। হঠাৎই অসতর্কতার দরুণ তিনি ছাদ থেকে নিচে পড়ে যান।

চিৎকার চেঁচামেচি শুনে পাড়ার লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাঁকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে পরিবারের লোকেজন তাঁকে দুর্গাপুরের একটি হাসপাতালের নিয়ে যান। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।স্থানীয় বাসিন্দা উজ্জ্বল শীট, মানবেন্দ্র নায়করা বলেন, লকডাউনে সবাই গৃহবন্দি। তাই সময় কাটাতে ঐ শিক্ষক বাড়ির ছাদে ব্যডমিন্টন খেলছিলেন পরিবারের সদস্যদের সাথে।কিন্তু তারপরই ঘটে গেল মর্মান্তিক পরিণতি।

শুক্রবার প্রয়াত শিক্ষকের নিথরদেহ ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠায় পুলিশ।ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা। চোখের জলে এলাকার মাস্টারমশাই দুলালচন্দ্রকে শেষ বিদায় জানালো আপামর সাধারণ মানুষ।

Loading

Leave a Reply