জেলা রাজ্য

ভাইরাল ‘চা-কাকু’র সারাজীবনের অন্নসংস্থানের দায়িত্ব নিলেন তারকা সাংসদ মিমি।

সেই চা কাকু ওরফে মৃদুল বাবুকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। তাঁর সারা জীবনের অন্নসংস্থানের দায়িত্ব নিলেন মিমি।

প্রসঙ্গত, জনতা কার্ফুর দিন চা খেতে বেড়িয়ে হঠাৎ করেই ভাইরাল হয়ে গিয়েছিলেন মৃদুলবাবু। ‘আমরা কি চা খাব না? চা খাব না আমরা?’। কিন্তু মৃদুলবাবুর কঠোর জীবন সংগ্রামের কথা সামনে আসতেই তৎপর হয়ে ওঠেন অনেকে। বাড়িতে একমাত্র রোজগেরে তিনি। লকডাউন চলায় রোজকার পারিশ্রমিকে কাজ করা মৃদুলবাবু এখন বেকার। দিন কাটছে অর্থকষ্টে, এই কথা অনেকেই তার পাশে দাঁড়ান। এবার মৃদুলবাবুকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন তারকা সাংসদ মিমি চক্রবর্তী। তাঁর সারা জীবনের অন্নসংস্থানের দায়িত্ব নিলেন অভিনেত্রী

এবিষয়ে সাংসদ মিমি চক্রবর্তী বলেন, যেহেতু উনি যাদবপুরেরই মানুষ তাই তার অসহয়তার কথা জানার পর তার পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। প্রথমে অফিস থেকে মৃদুলবাবুর ঠিকানা খুঁজে বার করা হয়। জানতে পারি খুব অসুবিধের মধ্যে রয়েছেন তিনি। এর পরেই আমার টিমের মানুষেরা ওঁর বাড়িতে গিয়ে প্রয়োজনীয় জিনিসপত্র দিয়ে আসেন। শুধু লকডাউন নয়। ভবিষ্যতেও যে কোনও অসুবিধেতে আমাকে পাশে পাবেন মৃদুলবাবু। ওঁর সারাজীবনের দায়িত্ব আমার।শুধু চা কাকুর দায়িত্ব নয়, তাঁর ছেলের পড়াশোনার দায়িত্বও নিয়েছেন মিমি। শুধু মাত্র খাবার এবং প্রয়োজনীয় সামগ্রী পাঠিয়েই নয় ভিডিয়ো কলে তাঁর সঙ্গে কথাও বললেন মিমি।

Loading

Leave a Reply