জেলা

সাতসকালে বাড়িতে ঢুকে তরুণীর বীভৎস অবস্থা করল প্রাক্তন প্রেমিক

সকালে বাড়ির মেন গেট খোলা থাকলেও সকল সদস্য ঘুমাচ্ছিল। আচমকা বিকট আওয়াজ ও আর্তনাদ শুনে ঘুম ভেঙে যায় সকলের। বাড়ির মেন গেট খোলা থাকায় ঘরে ঢুকে পড়েছিল যুবক। তারপর সোজা শোওয়ার ঘরে ঢুকে বিছানায় ঘুমন্ত তরুণীকে লক্ষ্য করে গুলিতে ছিন্নভিন্ন করে দেয় তরুণীর গলা। এমনভাবেই গুলি করা যে গলা থেকে মাংসপিণ্ড বেরিয়ে আসে তরুণীর। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। শনিবার সকালে এমনই নৃশংস ঘটনার সাক্ষী থাকল রিজেন্ট পার্ক থানা এলাকার পশ্চিম আনন্দপল্লির বাসিন্দারা।

বাড়িতে ঢুকে ঘুমন্ত তরুণীকে গুলি করে খুন করল প্রাক্তন প্রেমিক। মৃতের নাম প্রিয়াঙ্কা পুরকাইত (২০)। বাড়ির লোকজন বিছানার মধ্যে রক্তাক্ত অবস্থায় প্রিয়াঙ্কার দেহ দেখে কার্যত আঁতকে ওঠেন। ভয়ে কুঁকড়ে কথা বলার শক্তি কার্যত হারিয়ে ফেলেন পাশেই শুয়ে থাকা তরুণীর পিসি। আচমকাই ওই যুবক ঘরে ঢুকে গুলি করে দৌঁড়ে পালিয়ে যায়।
তদন্তে নামে রিজেন্ট পার্ক থানার পুলিস জানতে পেরেছে, এলাকারই বিবাহিত যুবক জয়ন্ত হালদারের সঙ্গে প্রেম ছিল প্রিয়াঙ্কার। ইদানীং সেই সম্পর্কের অবনতি হয়।

জয়ন্ত প্রিয়াঙ্কার জামাইবাবুর পূর্ব পরিচিত। ঘটনার পিছনে জয়ন্তরই হাত রয়েছে বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিস। এলাকাবাসী ও আত্মীয়দের সঙ্গে কথা বলে পুরো ঘটনা জানার চেষ্টা করছে পুলিস। চোখের ঘুম ছাড়ার আগেই আচমকা এই ঘটনায় হতবাক এলাকার মানুষ। সকলেই দোষীর শাস্তির দাবি তুলেছেন।

Loading

Leave a Reply