জেলা

মুর্শিদাবাদ জেলার ডোমকল মহকুমা পুলিশ আধিকারিকের বিশেষ উদ্যোগ

রাজেন্দ্র নাথ দত্ত :মুর্শিদাবাদ: বিগত ২৭ শে আগস্ট লকডাউনের দিনে মুর্শিদাবাদ জেলার ডোমকলের রমনা এলাকার এক দম্পতি তার ছোট্ট শিশুকে নিয়ে হাসপাতালে পথে রওনা দিয়েছিলেন পায়ে হেঁটে চিকিৎসার জন্য।সেই দিন ডোমকল মহকুমা পুলিশ আধিকারিক ডিউটি করার সময় দেখতে পেয়ে তাকে সরাসরি হাসপাতালে নিয়ে গিয়ে তার চিকিৎসা ব্যবস্থা করেছিলেন সেই ছোট্ট শিশুটির সেখান থেকে বাড়ি ফেরার ব্যবস্থা করে দেন তিনি।

শুক্রবার দুপুরে অর্থাৎ আঠারোই সেপ্টেম্বর ছোট্ট শিশুটিকে দেখতে পুলিশ আধিকারিক তার বাড়িতে যান সেখানে গিয়ে ছোট্ট শিশুটিকে দেখেন এবং তার হাতে যত্ন নেওয়ার জন্য টাওয়াল কিছু খাবার জন্য পুষ্টিকর খাদ্য তার হাতে তুলে দেন।সেখান থেকে আবার খবর পেয়ে আর একটা ২২ বছরের এক প্রতিবন্ধী যুবকের সঙ্গেও দেখা করেন সেখানেও কিছু আর্থিক সহযোগিতা করেন ডোমকল মহকুমা পুলিশ আধিকারিক ফারুক মোহম্মদ চৌধুরী।

এমনকি তাদের দুজনের পরিবারের সাথে আগামী দিনেও দেখে আসবেন বলে জানান। এই রকম কোন প্রতিবন্ধী থেকে থাকলে বা অসহায় ব্যক্তি থাকলে তাদেরকে সাহায্য করবেন এবং সবসময় পাশে থাকার আশ্বাস পর্যন্ত দেন এদিন তিনি।মহকুমা পুলিশ আধিকারিকের এমন উদ্যোগকে সাধুবাদ জানান গ্রামবাসী থেকে শুরু করে জেলাবাসী।

Sponsor Ad

Loading

Leave a Reply