অমিত সাহের বিরুদ্ধে করা অভিষেক বন্দোপাধ্যায়ের মানহানির মামলার সমনে অমিত শাহর ঠিকানা ‘ভুল’। মামলা ফেরাল বিধাননগরের এমপিএমএলএ আদালত। পাঠিয়ে দেওয়া হল ব্যাঙ্কশাল মেট্রোপলিটন আদালতে। এমনটাই জানিয়েছেন অমিত শাহর আইনজীবীর। জানাগেছে,২০১৮ সালের ১১ অগাস্ট মেয়ো রোডে বিজেপির সমাবেশ থেকে তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছিলেন অমিত শাহ। বলেছিলেন, মমতা ব্যানার্জির সরকার কে নরেন্দ্র মোদির সরকার দিয়েছে ৩ লক্ষ ৫৯ হাজার কোটি টাকা। কিন্তু বাংলার মানুষ সেই উন্নয়নের টাকা পাননি। ৩ লক্ষ ৫৯ হাজার কোটি টাকা কোথায় গেল? সেই টাকা ভাইপো আর সিন্ডিকেটের পেটে গেল?

এই কথার ভিত্তিতেই নাকি অমিত শাহর বিরুদ্ধে মানহানির মামলা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার প্রেক্ষিতেই সোমবার সকাল দশটায় অমিত শাহ কিংবা তাঁর প্রতিনিধিকে হাজিরার নির্দেশ দিয়েছিলেন বিধাননগরের এমপি-এমএলএ কোর্টে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দায়ের করা মানহানির মামলায় সমনের প্রেক্ষিতে আজ বিধাননগরে বিশেষ আদালতে হাজিরা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের আইনজীবী ব্রিজেশ ঝা। অভিষেকের মানহানির মামলার সমনে অমিত শাহর ঠিকানা ‘ভুল’।তাই মামলা ফেরাল বিধাননগরের এমপিএমএলএ আদালত। পাঠিয়ে দেওয়া হল ব্যাঙ্কশাল মেট্রোপলিটন আদালতে। এমনটাই জানিয়েছেন অমিত শাহর আইনজীবীরা।

অন্যদিকে ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবীদের পক্ষ থেকে শুভজিত সাহা জানান, অমিত সাহের ঠিকানায় নতুন করে আবার সমন পাঠানো হবে।যেহেতু,বিজেপির রাজ্য পাটি অফিসে সমনটা পাঠানো হয়েছিল,ওটা ওনার ঠিকানা নয়।তাই ওনার ঠিকানায় আবার সমন পাঠানো হবে।আগামী ২২ তারিখ এর শুনানি হবে।

 4,785 total views,  47 views today