বিনোদন

খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন টলিউডের বিখ্যাত সংগীতশিল্পী।

টলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। পাত্রও টলিউডের পরিচিত মুখ। ‘প্রাক্তন’ ছবিতে তিনি গেয়েছিলেন ‘তুমি যাকে ভালবাসো..”। এই গান গেয়ে ২০১৭ সালেই জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। জনপ্রিয় গায়িকার বিয়ের খবর পেতেই খুশির হাওয়া বইতে শুরু করে টলি পাড়ায়। পাত্র টলিউডের পরিচিত মুখ সুরকার নীলাঞ্জন ঘোষ। আলাপ অনেক দিনের। তবে প্রেমের সম্পর্ক এক বছরের। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে অক্টোবরেই বিয়ে সারবেন তাঁরা রেজিস্ট্রি।

এর পর ২০২১-এ বাজবে সানাই। তবে সব কিছুই নির্ভর করবে দেশের করোনা পরিস্থিতির ওপর। এই খবর শোনার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় গায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। তবে গায়িকা বিয়ের ব্যাপারে নিজে কিছু এখনও জানাননি। বিয়ের খবর তিনি নিজেই সবাইকে জানাবেন। তবে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে তাঁর বিয়ের খবরে। একটি পোস্টে লাইকও করেছেন গায়িকা।

নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু কাজও করেছেন ইমন। সদ্য ইউটিউবে মুক্তি পেয়েছে ইমনের গান, ” এ কি লাবণ্যে’, সেই মিউজিক অ্যারেঞ্জমেন্টে তাঁর সঙ্গে আছেন নীলাঞ্জন। তবে ইমন বিয়ের খবর এখনই জানাতে না চাইলেও , তাঁর কাছের মানুষরা এই বিয়ের খবর পাকা বলেই জানিয়েছেন। পরিস্থিতি একটু স্বাভাবিক হলেই গায়িকা নিজেই এই খবর সকলকে জানাবেন। এখনও হাতে সময় আছে অনেকটাই। তাই সুখবরের জন্য অপেক্ষা করে রয়েছে বাংলার মানুষ।

Loading

Leave a Reply