জেলা

দলের নেতাই তোলা চাইছে, তৃণমূল মন্ত্রীর দ্বারস্থ বিজেপি নেতা।

বিজেপি নেতাই তোলা চেয়েছে দলের কর্মীকে। আর সরাসরি তা থেকে সুরাহা পেতে তৃণমূলীর দ্বারস্ত হল বিজেপি নেতা। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়। বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই বিজেপি কর্মী। তারপরেই আজ বৃহস্পতিবার রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায়ের দ্বারস্থ হন বালি মণ্ডলের যুব বিজেপি কর্মী সৌরভ পাল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, বালি বাজার এলাকার গোস্বামীপাড়ার বাসিন্দা সৌরভ। তাঁর অভিযোগ, ঘূর্ণিঝড়ে তাঁদের বাড়ি ক্ষতিগ্রস্ত হয়। বাড়ি সারানোর জন্য দলের বালি মণ্ডল ১ এর সভাপতি রাধারঞ্জন গোস্বামীর শরণাপন্ন হন তিনি। তখনই রাধারঞ্জনবাবু তাঁর কাছ থেকে ১০ লক্ষ টাকা তোলা চান। তিনি বলেন, ‘‘আমি ওই টাকা দিতে পারব না বলে জানালে কয়েক দফায় টাকা দেওয়ার জন্য আমাকে চাপ দেওয়া হয়। ২৮ অগস্ট বাড়ি থেকে ইট বালির গোলার দিকে যাচ্ছিলাম আমি। তখন আমাকে মারধরের হুমকি দিয়ে রাধারঞ্জন আমার কাছ থেকে ১০ হাজার টাকা নিয়ে নেয়।’’

এই ঘটনার পরেই বালি মণ্ডল সভাপতির বিরুদ্ধে বালি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন সৌরভ। আর তারপর থেকেই ক্রমাগত তাঁকে হুমকি দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন যুব বিজেপির ওই কর্মী। বৃহস্পতিবার সাহায্য চেয়ে রাজ্যের সমবায় মন্ত্রী এবং তৃণমূল হাওড়া সদরের চেয়ারম্যান অরূপ রায়ের দ্বারস্থ হন সৌরভ। মন্ত্রী জানিয়েছেন, তিনি বালি থানার ওসিকে সৌরভের নিরাপত্তার ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন। এর পাশাপাশি হাওড়া পুরসভা থেকে অনুমতি নিয়ে তিনি যাতে তাঁর বাড়ি মেরামতি করতে পারেন তাও দেখা হবে বলে আশ্বাস দেন। সবমিলিয়ে বিজেপি নেতাদের মধ্যে তোলা নিয়ে কাদা ছোড়াছুড়ির ঘটনা শোরগোল পড়ে গেছে রাজ্য রাজনীতিতে।

Loading

Leave a Reply