দেশ বিনোদন

মুম্বাই পুলিশ এবার যোগসুত্র খুঁজতে শুরু করেছে দিশা এবং সুশান্তের মৃত্যু রহস্যের।

দিশার স্যালিয়ানের মৃত্যুর কিছুদিন পরেই মৃত্যু হয়ে সুশান্তের। সমস্ত ভক্তকুল বরাবরই দাবি করে আসছিলেন এই দুই মৃত্যুর মধ্যে হয়তো যোগসূত্র আছে । এবারে সেই যোগসুত্র করতে শুরু করেছে মুম্বাই পুলিশ। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য সমাধানের পরিবর্তে আরও জটিল হয়ে উঠছে। মুম্বই পুলিশ সাফ জানিয়ে দিয়েছেন যে, সুশান্ত রাজপুতের ম্যানেজার দিশা স্যালিয়ান তার মৃত্যুর আগে তার বন্ধু অঙ্কিতাকে নয়, পুলিশকে ফোন করেছিল।

মুম্বই পুলিশ বিজেপি বিধায়ক নীতেশ রেনের এই দাবির পরে এই ব্যাখ্যা দিয়েছেন। যার মধ্যে নীতেশ রানে বলেছিলেন যে, ৮ ই জুন রাতে সন্দেহজনক মৃত্যুর আগে দিশা স্যালিয়ান মুম্বাই পুলিশকে ফোন করেছিলেন। তিনি বলেছিলেন যে ঘটনার রাতে ফ্ল্যাটে উপস্থিত ছিলেন রোহানের বাগদত্ত রোহান সবকিছু জানে তবে ভয়ের কারণে সে পালিয়ে যাচ্ছে। নীতেশ রানে বলেছিলেন যে, রোহান যদি ৮ ই জুনের রাতের সত্য কথা বিশ্বকে না জানায় তবে আমি সমস্ত গোপন কথা সিবিআইকে জানাব।
নীতেশ রান, সুশান্তের দিকনির্দেশনা ও হত্যার প্রত্যাশা করতে গিয়ে বলেছিলেন, ‘রোহান এই পুরো মামলার সমস্ত রহস্য জানেন। এমন পরিস্থিতিতে রোহানের জীবনকেও হুমকির সম্মুখীন হতে পারে। নীতেশ রেন জানিয়েছেন যে তিনি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে একটি চিঠি লিখে রোহানের সঙ্গী রোহানকে সুরক্ষা দেওয়ার কথা বলেছেন। নীতেশ রানে জানিয়েছেন, ৮ ই জুন পার্টিতে দুর্ঘটনার পরে দিশা ১০০ নম্বরে ফোন করেছিলেন।
মহারাষ্ট্রের কনকওয়ালী আসনের বিধায়ক এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রাণীর ছেলে নীতেশ রাণে বলেছিলেন, ‘দিশা সলিয়ান যখন ৮ ই জুন দলে দুর্ব্যবহার করা হয়েছিল, তখন তিনি সুশান্ত সিং রাজপুতকে এই কথাটি বলেছিলেন, যা সুশান্তকেও নেতৃত্ব দিয়েছিল বিস্মিত. দিশার মৃত্যুর পরে প্রেমিক রোহানের নিখোঁজ হওয়া নিয়ে প্রশ্ন করেছিলেন নীতেশ রানে।

নীতেশ রানে তার আশঙ্কা প্রকাশ করেছিলেন, ‘রোহানকে মুম্বাই ছাড়ার জন্য কোনও শক্তিশালী ব্যক্তির চাপ হতে পারে। সুশান্ত সিং রাজপুত এবং দিশা স্যালিয়ানের মৃত্যুর রহস্য একে অপরের সাথে সংযুক্ত, তবে মুম্বই পুলিশ দিশা অ্যাঙ্গেল তদন্ত করেনি। দিশার মৃত্যু ৮ জুন মালাদের ভবনের ১৪ তলা থেকে পড়ে যাওয়ার কারণে হয়েছিল। ৬ দিন পরে অভিনেতা সুশান্ত সিং রাজপুত অভিযোগ করেছেন তাঁর ফ্ল্যাটে আত্মহত্যা করেছিলেন।

Loading

Leave a Reply