দেশ

সিএএর সমর্থনে মিসড কল নম্বর ঘিরে চরম বিভ্রান্তি, বিপাকে বিজেপি, সোশ্যাল মিডিয়ায় শোরগোল

মানুষের কাছে সিএএর সমর্থন পেতে সদস্য সংগ্রহের ধাঁচেই মিসড কল দেওয়ার আহ্বান জানিয়ে একটি নম্বর চালু করেছিলেন খোদ বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। যদিও সেই নম্বর নিয়েই বিপত্তি দেখা দিয়েছে। যার জেরে প্যাঁচে পড়েছে গেরুয়া শিবির। (Image Source:Google)

যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। বিজেপির চালু করা ওই নম্বর দিয়ে কোনও মহিলার নাম দিয়ে ট্যুইটার অ্যাকাউন্টে বন্ধুত্বের হাতছানি দেওয়া হয়েছে। তাতে লেখা আছে, এটা আমার নম্বর, আমার সঙ্গে বন্ধুত্ব করতে গেলে মিসড কল করুন। আবার এমনও লেখা হয়েছে যে, এই নম্বরে ফোন করলে নেটফ্লিক্স বিনামূল্যে দেখা যাবে ছ’মাস। কেউ আবার আরও কয়েক কদম এগিয়ে লিখেছেন, আমি যার প্রেমে পড়েছি, এটা সেই মহিলার নম্বর। যদিও এই ঘটনা নিয়ে ব্যাপক জল্পনার পাশাপাশি বিভিন্ন ধোঁয়াশাও তৈরি হয়েছে। কারণ বিজেপির এই নম্বর চালুর উদ্দেশ্য হল এই নম্বরে মিসড কলের সংখ্যা অনুযায়ী তারা দেখাবে যে দেশের কত মানুষ নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে তাদের পাশে রয়েছে। (Image Source:Google)

তাই এই ধরনের প্রলোভন দেখিয়ে তারা মিসড কলের সংখ্যা বাড়াতে চাইছে বলেও অনেকের মত। প্রসঙ্গত অমিত শাহ কয়েকদিন আগেই এই নম্বরের কথা ঘোষণা করলেও তা হয়নি। রবিবারই সেটি চালু হওয়ার কথা ছিল। কিন্তু এদিনই এই নম্বর দিয়ে বিভিন্ন জন বিভিন্ন রকম অফার দেওয়ায় জল্পনা বাড়ছে। বিভিন্ন রকম প্রশ্ন উঠতেও শুরু হয়েছে। প্রশ্ন ওঠাই স্বাভাবিক বলেও জানিয়েছেন সাইবার বিশেষজ্ঞরা। এই ঘটনা অস্বস্তি বাড়িয়েছে বিজেপির। (Image Source:Google)

Loading

Leave a Reply