রাজ্য

করোনা মোকাবিলায় রাজ্য সরকারকে ইডেন গার্ডেন দেওয়ার ঘোষণা সৌরভ গাঙ্গুলির।

করোনা মহামারির বিরুদ্ধে লড়তে দেশজুড়ে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী। বিভিন্ন উদ্যোগে নিচ্ছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এবার রাজ্য সরকারের পাশে দাঁড়ালেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। মহারাজের ঘোষণা, করোনা রুখতে প্রয়োজনে ইডেন গার্ডেন্সের সুযোগ-সুবিধা ব্যবহার করতে পারবে রাজ্য সরকার।

ইনডোর পরিকাঠামো ছাড়াও ব্যবহার করা যাবে ইডেনের ডরমিটারিও। উল্লেখ্য, করোনায় ভারতে মৃতের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ১৩। আক্রান্ত ৬০০’র পেরিয়েছে। এ রাজ্যে নতুন করে দু’জনের শরীরে COVID-19 জীবাণু পাওয়ায়, আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯। তাই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহায্যে গিয়ে এলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গাঙ্গুলি বলেন, “সরকার যদি চায় তাহলে আমরা ইডেনের সব সুযোগ সুবিধা তাঁদের হাতে তুলে দিতে পারি। এতে অসুবিধার কিছু নেই। এই মুহূর্তে যেটা দরকার, সেটাই আমরা করব।” তিনি বলেন, “আমরা খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। প্রত্যেক রাজ্যের সরকার এবং কেন্দ্র যে নির্দেশিকা দিচ্ছে, তা পালন করুন। এই সময় বাড়িতে থাকাটা খুব জরুরি। দয়া করে বাড়িতে থাকুন, এমন ভাববেন না যে আপনার কিছু হবে না। কারণ, এটা একবার চলে এলে আর কোনও রাস্তা থাকবে না।”

Loading

Leave a Reply