রাজ্য

প্রয়াত তারকা সাংসদ তাপস পালকে শেষ শ্রদ্ধা জানাতে এসে সিবিআইকে তুলোধোনা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির।

প্রয়াত অভিনেতা এবং একসময়ের বিধায়ক, সাংসদকে শেষ শ্রদ্ধা জানাতে রবীন্দ্রসদনে উপস্থিত হলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পৌনে বারোটা নাগাদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সাথে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রবীন্দ্র সদনে এসে হাজির হন। সেখানেই শেষ শ্রদ্ধা জানান তাপস পালকে। তাপস পালের স্ত্রী নন্দিনী এবং মেয়ে সোহিনীকে সান্তনা দিতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। পাশাপাশি কথা বলেন পরিবারের সদস্যদের সাথে। প্রয়াত অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন টালিগঞ্জের অভিনেতা-অভিনেত্রী। উপস্থিত আছেন চিত্র পরিচালক হরনাথ চক্রবর্তী, শংকর চক্রবর্তী,অরিন্দম বন্দ্যোপাধ্যায়, রচনা ব্যানার্জীর সহ বিশিষ্ট অভিনেতা অভিনেত্রীরা। এছাড়া উপস্থিত আছেন তৃণমূল নেত্রী নয়না বন্দ্যোপাধ্যায়। সকলের শ্রদ্ধা জানান প্রয়াত অভিনেতাকে।

উল্লেখ্য, মঙ্গলবার ভোররাতে মুম্বাইয়ে বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় অভিনেতার। তারপর রাতে কলকাতা বিমানবন্দরে পৌঁছায় নিথরদেহ। রাতভর গল্ফগ্রীণের বাড়িতে শায়িত থাকে দেহ। আজ সকালে টেকনিশিয়ান স্টুডিওতে রাখার পর তার দেহ নিয়ে যাওয়া হয় রবীন্দ্রসদনে। বেলা ১টা পর্যন্ত সেখানেই শায়িত থাকবে মরদেহ। তাপস পালের মৃত্যুর পরই তৃণমূলের বিধায়ক এবং সংসদকে টুইট করে শোক বার্তা জানান তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন প্রয়াত তারকা সাংসদ তাপস পালকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিবিআইকে একহাত নেন। তিনি বলেন, তাপস পাল সিবিআইয়ের হাতে অত্যাচারিত হয়ে বিপর্যস্ত হয়ে পড়েছিলেন। সে কি দোষ করলেন তা জানতেও পারলেন না। ক্ষতবিক্ষত হয়ে অকালে চলে গেল সে, এসব কেন্দ্রীয় সরকারের প্রতিহিংসা।

Loading

Leave a Reply